শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

সম্পাদক পরিষদের পদ থেকে নঈম নিজামের পদত্যাগ

যমুনা নিউজ বিডিঃ বাংলাদেশ সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদকের পদ থেকে মঙ্গলবার পদত্যাগ করেছেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।
পদত্যাগপত্রে তিনি বলেন, ‘উদ্ভূত কিছু পরিস্থিতির কারণে সম্পাদক পরিষদের সভাপতির সঙ্গে নীতিগত মনোভঙ্গি একমত না থাকার কারণে আমি সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’
সম্পাদক পরিষদের একটি সূত্রের বরাত দিয়ে বাংলাদেশ প্রতিদিনের অনলাইনে প্রকাশিত খবরে বলা হয়, সম্পাদক পরিষদ সভাপতি মাহফুজ আনাম সংগঠনের সংখ্যাগরিষ্ঠ সদস্যদের মতামত উপেক্ষা করে সংবাদপত্র মালিকদের কারো কারো বিরুদ্ধে ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগ এনে ব্যক্তিগত কুৎসাচারে লিপ্ত হন। এ বিষয়টি নিয়ে সভাপতি মাহফুজ আনামের সঙ্গে সাধারণ সম্পাদক নঈম নিজামের তীব্র মতভেদ দেখা দেয়। সাধারণ সম্পাদক কুৎসাচার প্রচার থেকে সভাপতিকে নিবৃত্ত করার জন্য বারবার চেষ্টা করেও ব্যর্থ হন। এ পর্যায়ে সাধারণ সম্পাদক হুঁশিয়ারি দেন যে, পরিষদ সদস্যদের সম্পাদিত পত্রিকার মালিকদের বিরুদ্ধে নেওয়া সভাপতির অশোভন ও অনৈতিক ভূমিকার বিরুদ্ধে তিনি প্রকাশ্য অবস্থান নেবেন। অবশেষে নঈম নিজাম সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক পদে ইস্তফা দিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com