সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন

শিবগঞ্জে ২য় স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার শিবগঞ্জে ২য় স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী গ্রেফতার। আটককৃত স্বামী অবসর প্রাপ্ত মাদ্রাসা শিক্ষক।
জানা যায়, উপজেলার সৈয়দপুর ইউনিয়নের জীবনপুর গ্রামের মাহমুদুল হোসেন বাবু চন্ডিহারা মাদ্রাসার অবসর প্রাপ্ত শিক্ষক ২য় বারের মত পার্শ্ববর্তী জগন্নাথপুর গ্রামের মৃত: ছালেক প্রামানিক এর মেয়ে সনি খাতুন কে গত ৪ বছর প‚র্বে বিবাহ করে। মাদ্রাসার শিক্ষকতা করাকালীন একই মাদ্রাসার এক শিক্ষিকার সাথে পরোকিয়া প্রেমে জড়িয়ে পরেন। ধীরে ধীরে ২য় স্ত্রীর সাথে সম্পর্ক অবনতি ঘটতে থাকে। এর প্রেক্ষিতে ২য় স্ত্রী কোন দিশকুল না পেয়ে অবশেষে শিবগঞ্জ থানায় তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শিবগঞ্জ থানা পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

এ ব্যাপারে মামলার বাদী সনি খাতুন বলেন, তার স্বামী একজন প্রতারক, সে এলাকায় বিভিন্ন ওয়াজ মাহফিলে ওয়াজ করেন, অথচ সে ইতিপ‚র্বে ২টি বিয়ে করে তাদের সঙ্গেও প্রতারণা করেছে, বর্তমানে জনৈক শিক্ষিকার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলেছে। আমার ও আমার ছেলে- মেয়ের কোন খোঁজ খবর নেয় না। শারীরিক ও মানুষিক অত্যাচার করায় আমি নিরূপাই হয়ে মামলা দায়ের করেছি। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, মামলার প্রেক্ষিতে অবসর প্রাপ্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com