মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৩৯ অপরাহ্ন

শাকিব খানের ফেসবুকে ‘মিস বুবলী’

যমুনা নিউজ বিডিঃ ঢাকাই চলচ্চিত্রে দর্শকপ্রিয় অভিনেতা শাকিব খান। তার পরবর্তী সিনেমা ‘বীর’। এতে চিত্রনায়িকা বুবলীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি।

গত ২৮ জুন শাকিব খান তার ভেরিফাইড ফেসবুক পেজে ‘বীর’ সিনেমার ‘আমার নাম মিস বুবলী’ গানটি প্রকাশ করেছেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন কোণাল।

বুবলীর এই গানটি নিয়ে দর্শকের মাঝে অনেক কৌতূহল ছিল। কারণ বিএফডিসিতে শুটিং করছেন কড়া নিরাপত্তায়। সেই সময় বিষয়টি নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল- হঠাৎ করে কেন এই নিরাপত্তা? কেনোই বা বুবলী নিজেকে লুকিয়ে রাখেন? এমন প্রশ্ন চলচ্চিত্র নির্মাতা থেকে শুরু করে শুটিং বয়দের মনেও উঁকি দিয়েছে। এছাড়া  ‍শুটিংয়ের সময় শট শেষ হলেই বুবলী কোনো দিকে না তাকিয়ে দ্রুত মেকআপ রুমে ঢুকে পড়তেন। সেখানেও কড়া নিরাপত্তা। এ কারণেই রহস্যটা আরো ঘনীভূত হয়। প্রশ্ন উঠে- কেন বুবলীর এই লুকোছাপা?

এটি ‘বীর’ সিনেমার আইটেম গান হলেও বুবলীকে পোশাকের ব্যাপারে বেশ সচেতন দেখা গেছে। গানের দৃশ্যে ফুল স্লিভ জামার সঙ্গে ওড়না দিয়ে তার শরীর ঢাকা।

সংবাদ পাঠিকা নায়িকা হয়েছেন বুবলী। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেই জনপ্রিয়তা পেয়েছেন। জুটি বেঁধে ৯টি সিনেমায় অভিনয় করেছেন তারা। তাদের ঘিরে প্রেম-বিয়ে ও সন্তান জন্মের গুঞ্জনও শোনা গেছে। এছাড়া ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষ করেই দীর্ঘ বিরতিতে ছিলেন। নিজেকে মিডিয়ার অন্তরালে রেখেছিলেন বুবলী। সেটি নিয়েও কম জল ঘোলা হয়নি।

তবে বর্তমানে শাকিব খানের বিপরীতে ‘লিডার, আমিই বাংলাদেশ’, নিরব-রোশানের বিপরীতে ‘চোখ’, রোশানের বিপরীতে ‘রিভেঞ্জ’ সিনেমার শুটিং করছেন বুবলী।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com