শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

বগুড়ায় বিধিনিষেধ অমান্য করায় ১২৩ জনকে জরিমানা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলার কঠোর লকডাউনের তৃতীয় দিনে অপ্রয়োজনে বাইরে বের হওয়াসহ সরকারি বিধি-নিষেধ অমান্য করায় ১২৩ জনকে ৯০ হাজার ৯ শত ৫০টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার (৩ জুলাই) সকাল থেকে দুপুর আড়াইটা পর্যন্ ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন পৃথকভাবে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, লক ডাউনের তৃতীয় দিনে সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা ও পৌর এলাকায় সঙ্গীয় সেনা সদস্য ও পুলিশ নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় দোকান খোলা রাখা এবং করোনা সংক্রান্ত সরকারী বিধি নিষেধ অমান্য করায় জরিমানা আদায় করা হয়।

এদিকে সকাল থেকে জেলায় দুর পাল্লার বাস বন্ধ থাকলেও , মোটর সাইকেল ,ইজিবাইক, রিক্সা, ভ্যানসহ যানবহন চলাচল করছে  ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তবে নিত্য প্রয়োজনীয় এবং মাছসহ কাঁচা বাজার খোলা রয়েছে । জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে, পাশাপাশি তল্লাশিও চালানো হচ্ছে। পুলিশ টহলের পাশাপাশি জেলার বিভিন্ন এলাকায় সোনাবাহিনীর টহল রয়েছে। গত দুদিনের চেয়ে মানুষের পদচারনা একটু বেশী দেখা গেছে। বিভিন্ন সড়কে পুলিশ, সেনাবাহিনীর টিমকে দায়িত্ব পালন করতে দেখা গেছে।

 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com