বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:০৬ অপরাহ্ন

বগুড়ায় ৩৯ টি মামলায় ৩৪৭৫০ টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টারঃ সরকার ঘোষিত সাতদিনের কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে বগুড়া  জেলা প্রশাসন। প্রথম দিন থেকেই জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নেতৃত্বে শহরজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল নজীরবিহীন। দ্বিতীয় দিনেও শহরের  গুরুত্বপূর্ণ সড়কগুলোতে অবস্থান নিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা সঙ্গে ছিলেন সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও পুলিশ সদস্যরা।

২য় দিনে শহরে খুবই অল্প সংখ্যক রিকশা ছাড়া তেমন কোন যান চলাচল করেনি। দোকান মার্কেট শপিং মলসহ সকল বিপনী বিতান বন্ধ থাকায় পুরো শহর ছিলো একদম ফাঁকা। বিশেষ কারণ ছাড়া সাধারন মানুষ বাইরে বের হলে তাদের প্রশাসনের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে। কারণ দর্শাতে না পারলে জরিমানা করাসহ তাদের ফিরিয়ে দেয়া হচ্ছে।

জেলা প্রশাসন সুত্রে জানা যায় শুক্রবার (০২ জুলাই) কঠোর  বিধিনিষেধ দ্বিতীয়দিন সকাল ৯টা-১টা ও বিকেলে ৩টা-৭টা পযন্ত ৩৯ টি মামলায় ৩৪হাজার ৭৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বগুড়া পৌর এলাকা ও সদর উপজেলায় ৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মারুফ আফজাল রাজন. এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফেরদৌস আরা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পাপিয়া সুলতানা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ নাছিম রেজা , এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ তাসনিমুজ্জামান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহাদাত হুসেইন বগুড়া শহরে  স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকালে জেলা প্রশাসনের সাথে সমন্বয়ের মাধ্যমে পুলিশ, র‌্যাব ও সেনাবাহিনী অভিযান পরিচালনায় সার্বক্ষণিকভাবে সহযোগিতা করছে।  এছাড়া রাতভর টহলের জন্য পর্যাপ্ত সংখ্যক পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে।

 

 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com