বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

সিরাজগঞ্জ পৌর এলাকায় চলছে কঠোর লকডাউন

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ করোনার সংক্রমণ ঠেকাতে আজ ১লা জুলাই সকাল ৬টা থেকে ৭ই জুলাই মধ্যরাত পর্যন্ত সারাদেশে এক সপ্তাহ কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

গতকাল বুধবার সকালে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা হয় এক প্রজ্ঞাপনে ২১ টি শর্ত জুড়ে দিয়ে এ বিধিনিষেধ আরোপ করা হয়। বিধি নিষেধ চলা কালীন বন্ধ থাকবে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস সব ধরনের যন্ত্র চালিত গণপরিবহন শপিংমল, মার্কেট ও দোকান পাট ও বিনোদন কেন্দ্র।

আর খোলা থাকবে জরুরী পরিষেবা গণমাধ্যম প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, গার্মেন্টস কারখানা ব্যাংকিং সেবা।
এদিকে সিরাজগঞ্জ শহরে বাজার গুলোতে কাঁচা বাজার লোক সমাগম দেখা যায়। মানুষের নিত্য প্রয়োজনীয় দৈনন্দিন খাবারের জন্য মাছ, মাংস, মুরগী কাচাঁ তরি তরকারী সামগ্রী ক্রয় করার জন্য বাজারে এসেছেন।

কাচাঁ বাজারে আমজাদ হোসেন নামে এক ক্রেতার সাথে কথা বলার পর তিনি জানান সরকার ৭ দিনের যে লক ডাউন দিয়েছে এজন্য আমি সরকারের স্বাস্থ্যবিধি মেনে নিত্য প্রয়োজনীয় কেনার জন্য বাজারে এসেছে।

প্রয়োজন ছাড়া বাইরে বের হলে কঠোর শাস্তি প্রদান করা হবে। বিধি নিষেধ কার্যকরে পুলিশের পাশাপাশি মাঠে থাকবে সেনাবাহিনী ও বিজিবি ও জেলা প্রশাসন সিরাজগঞ্জ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com