শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন

বগুড়ায় নগদ টাকাসহ ১৩ জুয়াড়ি গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ১৩ জন জুয়াড়ি গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার রাতে র‌্যাবের পৃথক দুই অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- শহরের বাদুরতলা এলাকার লিটন শেখ(৩৯), কানুজগাড়ী এলাকার আলামিন(৩৮), জলেশ্বরীতলা এলাকার সৈয়দ আরিফ আহম্মেদ(৪৮), বৃন্দাবন পূর্বপাড়া এলাকার রঞ্জু খলিফা(৩৬), বাদুরতলা এলাকার চঞ্চল মিয়া(৪৯) বৃন্দাবন পূর্বপাড়া এলাকার মুকুল মিয়া(৩৫), সেউজগাড়ি এলাকার আলম মোল্লা(৩৫) ও সাগর(২২), বাদুরতলা এলাকার লিটন প্রামানিক(২৪), সেউজগাড়ী রেল কলোনী এলাকার মেহেদী হাসান(২৫), ইসমাইল(২৮) ও পান্না প্রামানিক(৩৫) এবং গাইবান্ধার আঃ লতিফ(৩৬)। বুধবার দুপুরে র‍্যাব-১২ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শহরের রেলওয়ে মার্কেটের ভিতর থেকে লিটন, আলামিন,  আরিফ, রঞ্জ্‌, চঞ্চল ও মুকুলকে  ১ বোতল বিদেশী মদ, ০২ বান্ডিল তাস, ০৫ টি মোবাইল, ০৭ টি সীম এবং নগদ ১০ হাজার ৩০০ টাকাসহ গ্রেফতার করা হয়।

এছাড়া অপর এক অভিযানে রাত ৯টায় রেল স্টেশনের পূর্ব দক্ষিণ এলাকা থেকে আলম, সাগরকে মেহেদী, ইসমাইল, পান্না, লিটন ও আঃ লতিফকে ০২ বান্ডিল তাস, পাটি ০১ টি, ০৭ টি মোবাইল, ১১ টি সীম এবং নগদ ৩ হাজার ২০০ টাকাসহ গ্রেফতার করা হয়।

বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন জানান,  গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com