বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন

বগুড়ায় অটোরিকশা ছিনতাইয়ে বাঁধা দেয়ায় খুন হয় সাব্বির

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার চাঞ্চল্যকর ইজিবাইক চালক সাব্বির হত্যার মূলহোতা সহ দুজনকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃতরা হলেন কাহালু উপজেলার দক্ষিণ জামগ্রাম সাদাপাড়া ও পাঠপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে আমিনুল ইসলাম (২৬) ও বুলু প্রামানিকের ছেলে আব্দুস সোবহান আলী (২৫)।

র‍্যাব-১২ বগুড়া ক্যাম্প তাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে শনিবার দিবাগত রাত ১ টা থেকে রোববার ভোর সাড়ে ৪ টা পর্যন্ত অভিযান চালিয়ে গাবতলী ও কাহালু উপজেলা থেকে তাদের গ্রেফতার করে।

র‍্যাব-১২ বগুড়া তাদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গত ২৪ জুন,  বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ১০ টার সময় জেলার শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় রাস্তার পাশের ডোবা থেকে হাত-পা বাধা অবস্থায় সাব্বির আহম্মেদ (১৪) নামে এক অটোচালকের লাশ উদ্ধার হয়েছিল। নিহতের বাড়ি কাহালু উপজেলার জামগ্রাম ও সে ইজিবাইক চালক গোলাম রব্বানীর ছেলে। জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র ছিল সাব্বির। করোনায় স্কুল বন্ধ থাকায় বাবাকে সহযোগিতা করার জন্য ঘটনার দুই দিন অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হয়েছিল সে।

হত্যাকান্ডের পর থেকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও আভিযানিক দল হত্যার রহস্য উদঘাটনের জন্য মাঠে নামে এবং হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে।

এরমধ্যে আরেক আসামি আব্দুস সালাম শুক্রবার পুলিশ হাতে গ্রেফতার হয়ে আদালতে স্বীকারোক্তি দিয়ে জবানবন্দি দেয়৷

জবানবন্দিতে সালাম জানায়, গ্রেফতার হওয়া আমিনুলের নেতৃত্ব অটোরিকশা ছিনতাইয়ের বাঁধা দেওয়ায় তারা সাব্বিরকে হত্যা করে। পরে জবানবন্দি ও গোয়ন্দা তথ্যের উপর ভিত্তি করে আমিনুল ও সোবহানকে গ্রেফতার করা হয়।

 

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (লেফটেন্যান্ট কমান্ডার) আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেফতারকৃতরা পেশাদার ভাবে বিভিন্ন অপরাধের সাথে জড়িত। অটোরিকশা ছিনতাইয়ে বাঁধা দেওয়া সাব্বিরকে তারা হত্যা করে।

গ্রেফতারকৃতদের আমরা শাহাজাহানপুর থানায় হস্তান্তর করেছি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com