বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

News Headline :
ফরিদপুরে দুর্নীতির বিরুদ্ধে একসাথে থাকার অঙ্গীকার নাগরিকদের বগুড়ার শেরপুরে শেখ হাসিনার স্বপ্নের ঠিকানা পাচ্ছে ৪৫টি পরিবার বগুড়ায় বেগম রোকেয়া দিবসে ৫ নারী পেলেন জয়িতা সম্মাননা বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় দুর্নীতি বিরোধী দিবস পালিত সাপাহারে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সম্বর্ধনা নন্দীগ্রামে ইউপি নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা রাজশাহীর ছাত্রলীগ নেতা শাহিন হত্যায় ৯ জনের ফাঁসি, ২২ জনের যাবজ্জীবন পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কুমিল্লা এলাকা পরিচালক নির্বাচিত হলেন সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু দুর্নীতিবাজদের সামাজিকভাবে বয়কট করতে হবে : রাষ্ট্রপতি

গাইবান্ধার ব্যবসায়ী রোকন হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবীতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজারে ব্যবসায়ী রোকন সরদার হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবীতে গাইবান্ধায় মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান কর্মসূচী পালিত হয়েছে।  রোববার (২৭ জুন) জেলা শহরের ডিবি রোডের ১নং ট্রাফিক মোড় এলাকায় এ মানববন্ধনের আয়োজন করে সচেতন এলাকাবাসী। এতে নিহত ব্যবসায়ী রোকনের ৪ বছরের শিশু সন্তান রোহান ও স্ত্রী এবং স্বজনরাসহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করে। প্রখর রোদ উপেক্ষা করে প্রায় সাড়ে ৮ কিলোমিটার পথ হেঁটে এসে এই মানববন্ধনে অংশ নেয় গ্রামবাসী।

মানববন্ধন চলাকালে বিভিন্ন রাজনৈতিক দল ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন রণজিৎ বকসী সূয্য, মাহমুদা পারুল, মিহির ঘোষ, মির্জা হাসান, গোলাম মারুফ মনা, মনজুর আলম মিঠু, অ্যাড. মোস্তফা মনিরুজ্জামান, মাসুদুর রহমান মাসুদ, আনোয়ারুল কবির সজল, হেদায়েতুল ইসলাম বাবু, রওশন আরা মুক্তি, আবুল কালাম প্রমুখ।  ব্যবসায়ী রোকন হত্যাকা-ের ১০ দিন পেরিয়ে গেলেও পুলিশ হত্যাকারীদের এখনও গ্রেফতার করতে না পারায় উদ্বেগ প্রকাশ করে বক্তারা বলেন, অবিলম্বে হত্যাকা-ের সাথে জড়িত সকল আসামীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়াও বক্তারা হত্যার সাথে জড়িত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামুন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনকে দল থেকে বহিষ্কারের দাবি করেন।  উল্লেখ্য; গত ১৭ জুন (বৃহস্পতিবার) সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়াবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী রোকন সরদারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এঘটনায় আহত হয় ইউপি সদস্য আশিকুজ্জামান ও জিল্লুর রহমান। নিহত রোকন সরদার ভগবানপুর গ্রামের আবদুর রউফ সরদারের ছেলে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com