সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

কী আছে প্রিয়াঙ্কা-নিকের ১৭০ কোটি টাকার বাড়িতে

যমুনা নিউচজ বিডিঃ  প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী আমেরিকান পপ তারকা নিক জোনাস। ২০১৮ সালের ডিসেম্বরে তাদের বিয়ে হয়। ভারতে জোধপুরের উমেদ ভবনে বসেছিল নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। বিয়ের কিছু দিন পরেই প্রিয়াঙ্কা বলেছিলেন, তার মাথায় আপাতত দু’টি পরিকল্পনা রয়েছে। প্রথমে নিজেদের জন্য একটি সুন্দর বাড়ি কেনা। আর তার পর মা হওয়া। ঠিক এক বছর পরে ২০১৯ সালের ডিসেম্বরের মধ্যেই পছন্দের বাড়ি খুঁজে পান এই তারকা জুটি। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসের এনসিনোয় একটি আধুনিক ও বিলাসবহুল বাংলোয় সংসার পেতেছেন দু’জনে।

হলিউডের খাস পাড়া লস অ্যাঞ্জেলসে বাড়ি প্রিয়াঙ্কা চোপড়ার। বাড়িটির দাম নাকি ২ কোটি ডলার। বাংলাদেশি মুদ্রা হিসেবে যার মূল্য প্রায় ১৭০ কোটি টাকা।

এনসিনোর এই বাড়িটি দিগন্ত রেখা দেখার জন্য আদর্শ। বাড়ির পিছন দিকে সবুজে মোড়া অনেকখানি জায়গা। যেখান থেকে গোটা লস অ্যাঞ্জেলস শহরটাকে দেখা যায়।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রিয়াঙ্কা বলেছিলেন, তার বাড়িতে ৭টি শোওয়ার ঘর এবং ১১টি স্নানের ঘর আছে। এ ছাড়া বাড়ির পিছনে বাগান লাগোয়া একটি সুইমিং পুলও রয়েছে। নাম ইনফিনিটি পুল। কাছের মানুষের সঙ্গে একান্তে থাকার আদর্শ জায়গা, সন্দেহ নেই। প্রিয়াঙ্কাদের সঙ্গে অবশ্য থাকে তাঁদের আদরের দুই সারমেয়ও ডায়না এবং জিনো।

গোটা বাড়ির দেওয়াল দুধ সাদা নয়তো হালকা ক্রিম রঙের। বসার ঘরে তার সঙ্গে মেলানো ক্রিম রঙেরই সোফা। সঙ্গে কাঠের কফি টেবিল। পাথুরে দেওয়াল। আর হালকা হলুদ আলো। বিশাল বড় বসার ঘরটি প্রিয়াঙ্কার পছন্দের অবসর কাটানোর জায়গা। কিছু দিন আগে ঘের এক কোণে সোফায় বসে পপকর্ন খাওয়ার ছবি দিয়েছিলেন। পিছনে ছিল একটি পুরনো ফায়ারপ্লেস। আর কোলে ছিল ডায়না। বাড়ির পিছনের সুইমিং পুলটির পাশেও দিনের অনেকটা সময় কাটে প্রিয়ঙ্কার। পুলে শরীর ডুবিয়ে পানীয়ের গ্লাস হাতে লস অ্যাঞ্জেলসকে পিছনে রেখে প্রিয়ঙ্কার অনেক ছবি আছে নেটমাধ্যমে।

পুলের লাগোয়া বিশাল বসার জায়গা। এটি প্রিয়াঙ্কার রোদ পোহানোর জায়গা। মাঝে মধ্যে এখানে বসেই প্রাতরাশও সেরে নেন তিনি। বাড়িতে নিজস্ব জিমও আছে তার। সেই জিমে শারীরিক কসরতের ছবি নিক দিয়েছিলেন ইনস্টাগ্রামে। আর আছে কাচের পাঁচিল দেওয়া ছাদ। দীপাবলীর রাতে আলো জ্বলা লস অ্যাঞ্জেলসকে পিছনে রেখে এই ছাদেই প্রদীপ জ্বালিয়েছিলেন জুটিতে। ঠাকুর ঘরও আছে প্রিয়াঙ্কার বাড়িতে। করওয়া চৌথে সেই ঠাকুরঘরের ছবি দিয়েছিলেন প্রিয়ঙ্কা। শ্বেতপাথরের বিশাল শিবের মূর্তির সঙ্গে রয়েছে লক্ষ্মী, গণেশের প্রতিমাও।
নিকের জন্য আলাদা ঘর তো রয়েইছে। নাম নিকস ডেন। গায়ক নিক এখানে তার গান বাজনা নিয়ে থাকেন। এই ঘরেই রয়েছে বিশাল হোম থিয়েটার। রাতে সিনেমা দেখার ইচ্ছে হলে এখানেই ঘাঁটি গাড়েন দু’জনে।

প্রিয়াঙ্কারা দু’জনেই রান্না করতে ভালবাসেন। মাঝে মধ্যেই একে অপরকে রেঁধে খাওয়াতে ভালবাসেন। নতুন কিছু বানিয়ে চমকে দেন। প্রিয়াঙ্কার রান্নাঘরটি বেশ বড়। হালকা রঙের দেওয়াল। আধুনিক সাজ সজ্জা। তবে বাসন কোসন রাখার জায়গাটি তামাটে রঙের। টেবিল টপ কালো। আছে নিজস্ব বার, লাইব্রেরি। তবে প্রিয়াঙ্কা আর নিকের পোশাকের ঘর দু’টি তাক লাগিয়ে দেওয়ার মতো।

২০ হাজার বর্গ ফুটের বিশাল বাড়িতে রয়েছে ১১টা স্নানের ঘর। তবে সেগুলি বেশ হালকা সাজেরই। সাদা দেওয়াল, সাদা বেসিন, সাদা বাথটব। আর ছোট্ট ফুল দেওয়া ল্যাম্প। সঙ্গে বিশাল আয়না। লকডাউনে হাত ধোওয়ার ভিডিও দিয়েছিলেন নেটমাধ্যমে। সেখানেই ধরা পড়ে ওই স্নানের ঘরের ছবি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com