বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

বিইউজে’র উত্তরের দর্পণ ইউনিটের চীফ সিজু, ডেপুটি জনি

বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) এর উত্তরের দর্পণ ইউনিট গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে বগুড়া শহরের শেখ ম্যানশনে উত্তরের দর্পণ পত্রিকার কার্যালয়ে সভায় ইউনিট গঠন করা হয়। উত্তরের দর্পণ’র ইউনিট চিপ সাজেদুর রহমান সিজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ।

সভায় বিউইজে সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ জানান, বগুড়া সাংবাদিক ইউনিয়নে কোন ভুয়া নামধারী সদস্য থাকতে পারে না। তাই সকল ইউনিট পুনর্গঠন করা হচ্ছে। যাতে প্রতিটি ইউনিটে পেশাদার সাংবাদিকরা থাকে। বগুড়া সাংবাদিক ইউনিয়ন মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনায় পেশাদার সাংবাদিকদের অধিকার আদায়ে সবসময় কাজ করে যাচ্ছে বগুড়া সাংবাদিক ইউনিয়ন।

সভায় উত্তরের দর্পণ ইউনিটের ডেপুটি ইউনিট চীফ সাখাওয়াত হোসেন জনির পরিচালনায় ইউনিটের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। বিইউজে’র উত্তরের দর্পণ’র গঠিত ইউনিটে রয়েছেন ইউনিট চীফ সাজেদুর রহমান সিজু, ডেপুটি ইউনিট চিপ সাখাওয়াত হোসেন জনি, সদস্য শারমিন আকতার, শহিদুল ইসলাম জাহিদ, জাকারিয়া পারভেজ, ফরহাদ আলী খোকন, শাহাদত জামান, রেজাউল বারী মিন্টু, শফিকুল ইসলাম শফিক। উল্লেখ্য সভায় উত্তরের খবর ইউনিট বিলুপ্ত ঘোষণা করা হয়।-খবর বিজ্ঞপ্তী

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com