বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

বগুড়ায় স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির করোনা প্রতিরোধে কঠোর অবস্থান

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় করোনা প্রতিরোধে বগুড়া জেলা পুলিশ সদা তৎপর। পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় এবং বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা’র তত্ত্বাবধানে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) শাহ্ মোঃ এনায়েতুর রহমান এর নেতৃত্বে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির সদস্যরা কাজ করে যাচ্ছে নির্দেশনা মোতাবেক।

এরই ধারাবাহিকতায় ৮ ও ৯ ওয়ার্ডের ৩ নং বিট অফিসার এসআই খোরশেদ আলম, এএসআই নবীর উদ্দিন, এএসআই হাসান আলী, এটিএসআই আব্দুস সালাম সহ সঙ্গীয় ফোর্স বগুড়া পৌরসভাস্থ সরকার কর্তৃক ঘোষিত করোনা ভাইরাস কোভিড-১৯ বিস্তার রোধে কঠোর লক ডাউন ও স্বাস্থ্য বিধি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যাতে ইতিমধ্যে সাধারণ ও স্থানীয় মানুষদের মাঝেও সচেতনতা বৃদ্ধির লক্ষন পরিলক্ষিত হচ্ছে।

বগুড়ার গোহাইল সূত্রাপুর রোডে পাসপোর্ট অফিসের সামনে ও কৈগাড়ী ব্রীজের মাথায় স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির টিম চেকপোস্ট বসিয়ে লক ডাউন কার্যকর করার জন্য অযাচিত যানবাহন বগুড়া শহরের মধ্যে প্রবেশ করতে বা চলাচল রোধ করা সহ জনগণ কে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা যাচ্ছে প্রতিদিন। যেসব পথচারীদের মাস্ক নেই তাদের দেওয়া হচ্ছে বিনামুল্যে মাস্ক।

খান্দার তিন মাথা মোড় সহ স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির বিভিন্ন এলাকায় পুলিশ সদস্যরা দিনরাত নিরলস ভাবে চেকপোস্ট বসিয়ে পালন করছেন তাদের উপর অর্পিত দায়িত্ব। অযাচিত যানবাহন প্রাইভেটকার, ট্রাক, পিকআপ, অটোরিকশা, সিএনজি সহ অকারণে বগুড়া শহরের মধ্যে প্রবেশ রোধ করছে অনেকটা ধৈর্য নিয়েই। পাশাপাশি  স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে এই ফাঁড়ির প্রতিটি পুলিশ সদস্য।

অপরদিকে পুরান বগুড়া তিনমাথা রেলগেট থেকে সাতমাথার রাস্তায় সেউজ গাড়ী আমতলী নামক মোড়ে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির টিম চেকপোস্ট বসিয়েও লকডাউন কার্যকর করার জন্য কাজ করে যাচ্ছে।

এব্যপারে বিট অফিসার এস আই খোরশেদ আলম বলেন, “সরকার কর্তৃক ঘোষিত লকডাউন যথাযথ ভাবে কার্যকর করার জন্য আমরা বদ্ধ পরিকর। সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির টিম”।

স্টেডিয়াম পুলিশ ফাঁড়ি ইনচার্জ (পুলিশ পরিদর্শক) শাহ মোঃ এনায়েতুর রহমান বলেন, “ফাঁড়ি এলাকায় চোরাকারবারি, চিহ্নিত মাদক ব্যবসায়ী, চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার সহ চুরি ও ছিনতাই রোধে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। কোনভাবেই অপরাধীদের ছাড় দেয়া হবেনা”।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com