বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:৩১ অপরাহ্ন

গাবতলীতে গো-খাদ্য ও ঢেউটিন বিতরণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে গো-খাদ্য ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের ইছামতি হলরুমে এসব সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় ৩৫টি প্রকল্পের মাধ্যমে মসজিদ মাদ্রাসায় ৩০ লাখ টাকার চেক এবং ১ লাখ টাকার গো-খাদ্য ও ১ লাখ টাকার ঢেউটিন বিতরণ করা হয়
উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন।
এছাড়াও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলামের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা ও মহিলা ভাইস চেয়ারম্যান রেকসেনা আক্তার, মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম, উপজেলা প্রাণীসম্পদ কমকর্তা ডা. গোপেশ চন্দ্র, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিলু, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসাইন খান, সাইফুল ইসলাম, গোফ্ফার আলী, আব্দুল মতিন মিঠু, আমিনুল ইসলাম সাইফুল, আগানিহাল বিন জলিল তপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খাজা নাজিমদ্দিন খাজা প্রমুখ। শেষে প্রধান অতিথি উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও রাস্তা রক্ষণাবেক্ষণের জন্য ৩৫টি প্রকল্পের মাধ্যমে ৩০ লাখ টাকার চেক বিতরণ করেন।
এর আগে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারকে ২ বান্ডিল করে ঢেউটিন ও জনপ্রতি নগদ ৬ হাজারসহ মোট ৮৪ টাকা এবং ১ লাখ টাকা ব্যয়ে ৬০ জন খামারিকে ৫০ কেজি করে দানাদার গো-খাদ্য বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com