বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

গাড়ির রেসে মেতে ওঠা ধনীর দুলালদের ধরলো পুলিশ

যমুনা নিউজ বিডঃ রাজধানীর মহাখালী ফ্লাইওভারের উপরে বনানী থেকে জাহাঙ্গীর গেইট হয়ে বিজয় সরণী পর্যন্ত রাস্তায় মাঝরাত থেকে গাড়ি রেসে মেতে উঠতো গুলশানের কিছু বখে যাওয়া যুবক। ভোর রাত পর্যন্ত অস্বাভাবিক আওয়াজের সঙ্গে অতি উচ্চ গতিতে চলতো প্রতিযোগিতা।

বৃহস্পতিবার রাত হলেই আয়োজন করা হতো ড্রাগ রেস নামক গাড়ি রেস। এতে রাস্তার উভয় পাশে অবস্থিত বাড়ি ঘরের বাসিন্দাদের জীবন অতিষ্ঠ হয়ে ওঠে। পরে এক বাসিন্দার অভিযোগের ভিত্তিতে ৫টি গাড়িসহ ৫ ধনীর দুলালকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে, তাদের নাম পরিচয় প্রকাশ করা হয়নি।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া এন্ড পাবলিকেশন্স) মো. সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংয়ে বার্তা পাঠিয়ে এক সচেতন নাগরিক এ বিষয়ে অভিযোগ করেন। তাৎক্ষণিকভাবে ডিএমপি’র গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্তীকে বার্তাটি পাঠিয়ে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়।

এরই প্রেক্ষিতে, ডিসি গুলশানের বিশেষ উদ্যোগ ও সমন্বয়ে গত রবিবার দিবাগত রাতে গুলশান বিভাগ ও গুলশান ট্রাফিক বিভাগ যৌথভাবে এক বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানকালে উচ্চগতিতে এবং উচ্চশব্দে হর্ন বাজিয়ে গাড়ি চালানোর প্রতিযোগিতায় লিপ্ত থাকার অভিযোগে পাঁচটি গাড়িসহ চালকদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। জনবিরক্তি ও জনউপদ্রব বন্ধে গুলশান বিভাগ এ ধরনের অভিযান চলমান রাখবে বলেও জানান এআইজি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com