শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

News Headline :
ফিলিস্তিনিদের সঙ্গে ইসরায়েলি বাহিনীর সংঘর্ষে আহত ২ শতাধিক বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিতদের শপথ গ্রহণ বগুড়ায় বিসিকের শ্রমিকেরা পেল করোনার টিকা নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা বগুড়ার শজিমেক হাসপাতালে শুরু হলো স্টেনটিং কার্যক্রম সেনাবাহিনীর ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৫ নন্দীগ্রামে কৃষকের আলুর ক্ষেত নষ্ট করলো দূর্বৃত্তরা সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলায় বিএফইউজে-ডিইউজের উদ্বেগ-নিন্দা দেশনেত্রী খালেদা জিয়া আমাদের স্বাধীনতার প্রতীক আমাদের স্বার্বভৌমত্বের প্রতীক..সাবেক এমপি লালু

শেরপুরে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ৫

শেরপুর প্রতিনিধিঃ শেরপুরে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় নগদ টাকাসহ জুয়া খেলার রকমারি সরঞ্জাম উদ্ধার করা হয়। শনিবার (১৯জুন) দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (১৮জুন) মধ্যরাতে উপজেলার দড়িমুকুন্দ বটতলায় এই অভিযান পরিচালিত হয়।
এঁরা হলেন- উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা বাজার এলাকার আহম্মেদ সেখের ছেলে হাফিজুর রহমান (২৬), একই এলাকার সাইফুল ইসলামের ছেলে রকি খান (২৫), কামাল হোসেনের ছেলে রাসেল আহম্মেদ (২৩), পাশের কৃষ্ণপুর গ্রামের মোবারক আলীর ছেলে মহসিন আলী (২৪) ও বাঘমারা গ্রামের দুলু মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (৩২)।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের দড়িমুকুন্দ বটতলা এলাকাস্থ একটি গুদামঘর ভাড়া নিয়ে বেশকিছুদিন ধরেই নিয়মিতভাবে বড় ধরণের জুয়া খেলা চলছিল। এটি পরিচালনা করতেন এলাকায় জুয়াড়ি খ্যাত অভিযানে গ্রেপ্তার হওয়া হাফিজুর রহমান। এই জুয়ার আসরে প্রতিদিন স্থানীয় শেরপুর উপজেলা ছাড়াও আশপাশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে লোকজন এসে জুয়া খেলতেন। আর এই জুয়ার আসরের মালিক দাবিদার হাফিজুর রহমান জুয়াড়িদের নিরাপত্তাসহ সব ধরনের সুযোগ সুবিধা দিতেন। এমনকি সব মহলকে ম্যানেজ করার অজুহাত দেখিয়ে এই জুয়ার আসর থেকে মোটা অঙ্কের টাকাও উত্তোলন করতেন তিনি।
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে ওই জুয়ার আসরে অভিযান চালানো হয়। সেইসঙ্গে পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এসময় নগদ সাড়ে চার হাজার টাকাসহ জুয়া খেলার সরঞ্জামি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বরে জানান তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com