মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

বগুড়ার নন্দীগ্রামে বিনামূল্যে জমি ও ঘর পেল ৮০ পরিবার

নন্দীগ্রাম প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলার আট ইউনিয়নের ৮০টি পরিবারের মাঝে বিনামূল্যে ঘর হস্তান্তর করা হয়েছে। রোববার সকাল ১০ টার দিকে নন্দীগ্রাম উপজেলা অডিটরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে এই ঘর হস্তান্তর কাজের উদ্বোধন করা হয়।

এ সময় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ৫৩ হাজার ৩৪০টি পরিবারসহ নন্দীগ্রামে উপহারের দেয়া ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকূলীয় এলাকার কয়েকটি উপজেলার উপকার ভোগীদের সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে তাদের সাথে সরাসরি কথা বলেন এবং ঘর পেয়ে তাদের অনুভূতি কথা জানতে চান।

এতে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্ব এবং নন্দীগ্রাম উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার লোপা নাসরিনের সঞ্চালনা করেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আক্তার বানু, নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ অরুনাংশু মন্ডল, উপজেলা কৃষি অফিসার আদনান বাবু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন,  উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ, ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মাদ, মোরশেদুল বারী, আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দিন, আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক গোলাম মোস্তফা গামা, উপজলা কৃষক লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, নন্দীগ্রাম মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল বারিক, সাধারণ সম্পাদক প্রভাষক জাকারিয়া লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুর রউফ উজ্জল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুহুল আমিন রানা প্রমুখ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com