শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন

নৌ ও বিমানপ্রধানের সাথে সেনাপ্রধানের বিদায়ী সাক্ষাত

যমুনা নিউজ বিডিঃ নৌপ্রধান এডমিরাল এম শাহীন ইকবাল ও বিমানপ্রধান এয়ার মার্শাল শেখ আব্দুল হান্নানের সাথে  বিদায়ী সাক্ষাত করেছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। আজ রোববার স্ব স্ব বাহিনীর সদরদপ্তরে এই বিদায়ী সাক্ষাত অনুষ্ঠিত হয়।

আজ দুপুরে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দেওয়া হয়।

 

এতে বলা হয়, সেনাপ্রধান নৌ ও বিমান বাহিনী সদর দপ্তরে পৌঁছালে বাহিনী প্রধানগণ তাকে স্বাগত জানান। নৌ ও বিমান বাহিনীর পক্ষ থেকে বিদায়ী সেনাবাহিনী প্রধানকে স্ব স্ব সদর দপ্তরে গার্ড অব অনার প্রদান করা হয়।

 

সাক্ষাতকালে বাহিনী প্রধানগণ বিদায়ী সেনাবাহিনী প্রধানের সাথে পারস্পরিক কুশল বিনিময় করেন এবং কিছু সময় অতিবাহিত করেন। জেনারেল আজিজ আহমেদ তার দায়িত্বকালে সার্বিক সহযোগিতার জন্য নৌ ও বিমান বাহিনী প্রধানগণকে ধন্যবাদ জানান।

সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ আগামী ২৪ জুন অপরাহ্নে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের কাছে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের দায়িত্বভার হস্তান্তর করবেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com