বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার শ্রাবন্তী

যমুনা নিউজ বিডিঃ প্রেম, বিয়ে, বিচ্ছেদ এই নিয়ে বারবার শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি তাঁর নতুন ‘প্রেমিক’ নিয়ে চলছে জোর চর্চা। তার মাঝেই নিজের খোলামেলা ছবি পোস্ট করে নেটিজেনদের বাঁকা মন্তব্যের শিকার অভিনেত্রী। কেন বক্ষ বিভাজিকা বা ক্লিভেজ দেখা যাচ্ছে তাঁর, সেই প্রশ্ন তুললেন নেটিজেনদের একাংশ।

সম্প্রতি একটি কালো রংয়ের পাশ্চাত্য পোশাক পরা ছবি পোস্ট করেন শ্রাবন্তী। সুন্দরী অভিনেত্রীর ছবি নিমেষেই নজরে আসে নেটিজেনদের। নেটদুনিয়ায় বইতে থাকে মন্তব্যের ঝড়। অভিনেত্রীর রূপমুগ্ধ নেটিজেনরা তাঁকে প্রশংসায় ভরিয়ে দেন। তবে নেটজগতে নীতি পুলিশের অভাব নেই। ছবি পোস্টের সঙ্গে সঙ্গে একাধিক প্রশ্নবাণ অভিনেত্রীর দিকে ছুঁড়তে থাকেন তারা। কেন এমন সাহসী পোশাক পরলেন, কেনই বা দেখা যাচ্ছে বক্ষ বিভাজিকা বা ক্লিভেজ, সেই প্রশ্ন তোলেন অনেকেই। পোশাক নিয়ে মন্তব্যের পাশাপাশি অভিনেত্রীর চরিত্র নিয়েও প্রশ্ন তুলতে থাকেন তারা।

শুধু শ্রাবন্তীই নন। খোলামেলা পোশাকে সাহসী ছবি পোস্ট করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন বহু অভিনেত্রীই। কখনও বডি শেমিং আবার কখনও কেন খোলামেলা পোশাক পরলেন মন্তব্য বাক্সে সেই সব প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাঁদের। সম্প্রতি যোগচর্চার বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন সংগীত শিল্পী ইমন চক্রবর্তী। তাঁর ওই ছবি নিয়েও নেটদুনিয়ায় চলে জোর চর্চা। বাংলাদেশের জনৈক এক নেটিজেন সংগীত শিল্পীকে ধর্ষণের হুমকিও দেয়। ওই মন্তব্যটি কলকাতা পুলিশকে ট্যাগ করেন খোদ ইমন। নেটিজেনের এমন মনোবৃত্তির প্রতিবাদে সরব হন অনেকেই। তা সত্ত্বেও নেটদুনিয়ার নীতি পুলিশদের যে সম্বিত ফেরেনি, শ্রাবন্তীকে কটাক্ষের ঘটনায় আরও একবার সেকথাই প্রমাণ হল।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com