মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১০:০৫ অপরাহ্ন

সিরাজগঞ্জ  উল্লাপাড়া উপজেলায়  গরুসহ ১০ চোরকে আটক করেছে পুলিশ

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ উল্লাপাড়া মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একটি গরুসহ ১০ গরু চোরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ খলিল (৩৫), মোজাহার মোল্লা (৩৪), আমিরুল ইসলাম মন্টু দয়াল (৪৫), আমিনুল ইসলাম (৫৫), বাবু মন্ডল (২৫), লিটন আহমেদ (২৩), মোশারফ হোসেন ঝন্টু (৫০) নাজমুল হোসেন (৩৫), বাবলু মিয়া (৩৮) জিল্লুর রহমান কসাই (৫৩)। এসময় পুলিশ গরু চুরি কাজে ব্যবহৃত একটি পিকআপও আটক করেছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, এই সংঘবদ্ধ গরু চোর চক্রটি দীর্ঘদিন ধরে উল্লাপাড়া শাহজাদপুর ও এর পার্শ্ববর্তী এলাকা থেকে গরু চুরি করে ঢাকার গাবতলী গরুর হাটে এবং কসাই খানায় বিক্রি করে আসছিলেন। এ ব্যাপারে অনেক অভিযোগ উল্লাপাড়া থানায় আসে।

পরে পুলিশ অভিযান চালিয়ে গাবতলী থেকে একটি চুরি যাওয়া গরু উদ্ধার করে। এসময় জিল্লুর রহমান নামের এক কসাইকেইও গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা পুলিশের কাছে দেওয়া স্বীকারোক্তিতে জানিয়েছে তাদের চুরি করে নেওয়া গরুগুলো অধিকাংশই ঢাকায় কসাইরা জবাই করে বিক্রি করে দিয়েছে। এদেরকে গত বুধবার সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com