বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

মাধবদীতে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ৮ জন আহত

যমুনা নিউজ বিডিঃ নরসিংদীর মাধবদীতে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়রের নেতৃত্বে আওয়ামী লীগের এক পক্ষের হামলায় অপর পক্ষের দুইজন গুলিবিদ্ধসহ ৮ জন আহত হয়েছেন। গতকাল বুধবার (১৬ জুন) রাত ৮টায় মাধবদী পৌরসভার মোড়ে এই হামলার ঘটনা ঘটেছে।

এতে গুলিবিদ্ধ হয়ে আহত মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাকারিয়া (৩৯) ও নূরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আবুল কালাম (৩০) কে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।   জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন ও দলীয় নেতাকর্মীরা জানান, আগামী ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে বুধবার বিকালে মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছিল। শহরের রমনী কমিউনিটি সেন্টারের ওই সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মিটিং চলাকালে মাধবদী শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারাফ হোসেন মানিক ও তার সহযোগীরা সেখানে যায়। এ সময় ব্যানারে তাঁর নাম না থাকায় মিটিং না করতে নিষেধ ও গালিগালাজ করে চলে যান। ওই মিটিং শেষে মাধবদী পৌরসভার সাবেক কমিশনার জাকারিয়াসহ ১০/১৫ জন নেতাকর্মী পৌরসভার মোড় হয়ে ফিরছিলেন। এসময় পৌর মেয়র মানিকের নেতৃত্বে তাদের ওপর গুলি করাসহ অতর্কিত হামলা চালানো হয়। এতে দ্ইুজন গুলিবিদ্ধসহ ৮ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও সংঘাত এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তদন্তের পর আহতের সঠিক সংখ্যা বলা যাবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com