মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

গৌরীপুরে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় নিহত ২

যমুনা নিউজ বিডিঃ ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর বড়ইতলা এলাকায় গতকাল সোমবার (১৪ জুন) সন্ধ্যা ৬ টার দিকে যাত্রীবাহী বাস, মাহিন্দ্র ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আরও ৬/৭ জন আহত হয়েছেন। বেপরোয়া বাসটি দুইটি গাড়িকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানে উঠে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জগামী (ঢাকা মেট্রো-ব-১১-৪৪৫২) অনন্যা পরিবহনের একটি যাত্রী বাস বড়ইতলা নামক স্থানে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশা ও বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্রকে চাপা দেয়। এসময় অটোরিকশার চালক বড়ইতলা গ্রামের মোঃ সুরুজ মিয়া(৫০) ও মাহেন্দ্রর যাত্রী ঈশ্বরগঞ্জ উপজেলার চরনিলক্ষীয়া গ্রামের আব্দুর রশিদ(৫৫) ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও গৌরীপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। আহত পাঁচজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে। যানবাহন চলাচল স্বাভাবিক করেছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com