সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

মুক্তাগাছায় ৭ সিএনজি চালকের কারাদণ্ড

যমুনা নিউজ বিডিঃ ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭জন সিএনজি চালককে বিভিন্ন মেয়াদে জেল দেওয়া হয়েছে। সোমবার মুক্তাগাছার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুদ রানা অতিরিক্ত যাত্রী বহনের দায়ে সড়ক পরিবহন আইন ২০১৮ এর অধীনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই ৭ জনকে দন্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্ত সিএনজি চালকরা হলো, মুক্তাগাছার সত্রাশিয়া গ্রামের সৈকত(২৬), পাড়াটঙ্গীর রিপন(২২), রামনাথপুরের জোবায়ের(২৩), মন্ডলসেনের খলিলুর রহমান(৩৫) ও মানিকপুরের জালাল উদ্দিন (৩৫) কে তিনদিন এবং মধুপুর উপজেলার চারালজানি গ্রামের তোফাজ্জল হোসেন (২৮) ও ফারুক হোসেন (২৮) কে একদিন করে জেল দেন।

মুক্তাগাছা থানা পুলিশ সাজাপ্রাপ্ত আসামীদের জেল হাজতে প্রেরণ করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় মুক্তাগাছা থানা পুলিশ আদালতকে সহযোগিতা করেন।

উলেখ্য, সিএনজিতে অতিরিক্ত যাত্রী পরিবহণের কারণে মুক্তাগাছায় ঘনঘন দূর্ঘটনা হচ্ছে। চালকের দুপাশে দুজন বসিয়ে সিএনজি চালানোয় অত্যন্ত সংকুচিত হয়ে বসতে হয় চালককে। এতে দুর্ঘটনা দিন দিন বেড়েই চলছে। তাছাড়া অতিরিক্ত ভাড়া নিয়ে যাত্রী হয়রানি বেড়েই চলছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com