শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে বগুড়ায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান

ষ্টাফ রিপোর্টারঃ আর্তমানবতার সেবায় নিয়োজিত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, বগুড়া ইউনিট কর্তৃক “বিশ্ব রক্তদাতা দিবস-২০২১’’ উপলক্ষ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান কর্মসূচি আয়োজন করা হয়েছে। সোমবার শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় উক্ত আয়োজনে ৩০০ জনের সম্পূর্ণ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা সহ ১০ জন স্বেচ্ছায় রক্তদান করে এবং বিগত বছর গুলোতে যুব রেড ক্রিসেন্ট, বগুড়ার হয়ে নিয়মিত এবং সর্বোচ্চ রক্তদাতাদের মধ্য থেকে ৫ জনকে সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে সম্মানিত করা হয়।
সম্মাননা স্মারক প্রাপ্ত রক্তদাতাদাতারা হলেন, মোঃ মনিরুজ্জামান ইমরান, মোঃ রবিউল হাসান রবিন, মোঃ রায়হান খন্দকার, মোছাঃ তানিয়া সুলতানা ও মোঃ মাসুম আলী।
উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, বগুড়া ইউনিট এর ভাইস চেয়ারম্যান এ্যাড. মকবুল হোসেন মুকুল, সেক্রেটারী এ.কে.এম. সুরুতজামান, ইউনিট কার্যনির্বাহী সদস্য ডা: সামির হোসেন মিশু, আলী এখতিয়ার তালুকদার তাজু, এলিজা ইয়াসমিন কেয়া, আবু ওবায়েদ মো: বাকী, ইউনিট লেভেল অফিসার মির্জা শামীম আহসান। আরও উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট, বগুড়ার সম্মানিত উপ যুবপ্রধান-১ মোঃ মনিরুজ্জামান ইমরান সহ যুব রেড ক্রিসেন্ট বগুড়ার যুব কার্যনির্বাহী সদস্যবৃন্দ, যুব স্বেচ্ছাসেবকগণ এবং বগুড়ার গণমাধ্যম কর্মীবৃন্দ।
এছাড়াও গত ১৩ জুন বগুড়া শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান সমূহে রক্তদান বিষয়ক ১০০০ টি পোস্টার লাগানো হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com