সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন

ধুনটে তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

ধুনট প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় শাপলা খাতুন (৩২) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাপলা খাতুন উপজেলার রুদ্রবাড়িয়া গ্রামের কোব্বাদ সেখের স্ত্রী।

আজ সোমবার (১৪ই জুন) দুপুর ১২টার দিকে স্বামীর বাড়ি থেকে ওই মহিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে ধুনট থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ধুনট উপজেলার বিলশীতলা গুচ্ছগ্রামের সোলাইমান হোসেনের মেয়ে শাপলা খাতুনের সঙ্গে গত ১৫ বছর আগে রুদ্রবাড়িয়া গ্রামের কোব্বাদ সেখের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন সন্তান রয়েছে।

রবিবার সন্ধ্যার দিকে তাদের পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া বিবাদের এক পর্যায়ে কোব্বাদ অভিমান করে বাড়ির বাইরে যায়। এরপর কোব্বাদ আলী রাতে নিজ বাড়ি ফিরে স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ ঘরের ভেতর দেখে প্রতিবেশীদের খবর দেয়।

নিহতের ভাই জাহিদুল ইসলাম জানান, শাপলা খাতুন জটিল রোগে আক্রান্ত হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। হয়তো রোগ যন্ত্রনা সইতে না পেওে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, শাপলা খাতুনের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com