বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

কক্সবাজারের ক্যাম্পে ইয়াবা ও স্বর্ণসহ তিন রোহিঙ্গা আটক

যমুনা নিউজ বিডিঃ কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা, স্বর্ণালংকার ও মাদক বিক্রির নগদ টাকাসহ তিন রোহিঙ্গা কারবারিকে আটক করেছে এপিবিএনের পুলিশ সদস্যরা।

সোমবার দুপুরে উখিয়ার পানবাজার পুলিশ ক্যাম্পের আওতাধীন আনোয়ারার বসত বাড়ি থেকে ইয়াবা, স্বর্ণ ও টাকাসহ তিনজনকে আটক করা হয়।

আটকরা হলেন-উখিয়া ৮ নং রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা সিদ্দীক আহমদের স্ত্রী আনোয়ারা বেগম (২৯), একই ক্যাম্পের এইচ ব্লকের কেফায়েত উল্লাহ’র ছেলে ওবাইদুল্লাহ (২৯) ও মাহবুবুর রহমানের ছেলে মো. ইয়াহিয়া (১৩)।

কক্সবাজারের আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৮ (এপিবিএন) এর অধিনায়ক পুলিশ সুপার শিহাব কায়সার বলেন, উখিয়া পানবাজার এলাকায় ক্যাম্পে একটি ঘরে মাদক চালান মজুদের খবরে পুলিশের একটি দল ক্যাম্প-৮ ইস্ট এর বি ব্লকের আনোয়ারা বেগমের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এতে বাড়িতে তল্লাশি চালিয়ে মেঝেতে সুকৌশলে নির্মিত সুরঙ্গে লুকানো সাদা প্লাস্টিকের বস্তা থেকে ৩ লাখ ২৩ হাজার ৩৭৫ পিস ইয়াবা, ১৮ ভরি স্বর্ণালংকার ও মিয়ানমারের মুদ্রাসহ মাদক বিক্রির আড়াই লাখ টাকা উদ্ধার করা হয়। এ সময় আনোয়ারা বেগমসহ মাদক ক্রয় করতে আসা ওই দুই মাদক কারবারিকে আটক করা হয়।

পুলিশ সুপার শিহাব কায়সার আরো বলেন, উদ্ধারকৃত ইয়াবা, স্বর্ণ ও মাদক বিক্রির নগদ টাকা সহ তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com