বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

News Headline :
নারীর প্রতি দৃষ্টিভঙ্গি পরিবর্তনের আহ্বান প্রধানমন্ত্রীর ফরিদপুরে দুর্নীতির বিরুদ্ধে একসাথে থাকার অঙ্গীকার নাগরিকদের বগুড়ার শেরপুরে শেখ হাসিনার স্বপ্নের ঠিকানা পাচ্ছে ৪৫টি পরিবার বগুড়ায় বেগম রোকেয়া দিবসে ৫ নারী পেলেন জয়িতা সম্মাননা বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় দুর্নীতি বিরোধী দিবস পালিত সাপাহারে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সম্বর্ধনা নন্দীগ্রামে ইউপি নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা রাজশাহীর ছাত্রলীগ নেতা শাহিন হত্যায় ৯ জনের ফাঁসি, ২২ জনের যাবজ্জীবন পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কুমিল্লা এলাকা পরিচালক নির্বাচিত হলেন সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু

বগুড়ার শিবগঞ্জে জমি রক্ষার দাবিতে মানববন্ধন

শিবগঞ্জ প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের চন্ডিহারাতে অবৈধ দখলদারের হাত থেকে জমি রক্ষার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

রোববার (১৩ জুন) সকালে ঢাকা-রংপুর মহাসড়কের পাশে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে জমির মালিক চন্ডিহারা গ্রামের হেলাল উদ্দিন জানান, পৈতৃকভাবে পাওয়া এই জমিতে হঠাৎ করে এলাকার আব্দুল হান্নান প্রায় ৪ শতক জমির ওপর মার্কেট এবং বাড়ি নির্মাণ শুরু করে।

এ ঘটনায় হান্নানের বিরুদ্ধে গত ২৬ মে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা  করা হয়। সেই মামলায় ৩০ জুন ওই জমিতে আদালত নিষেধাজ্ঞা জারি করেন। কিন্তু নিষেধাজ্ঞা থাকা অবস্থায় ক্ষমতার জোরে তারা জোরপূর্বক নির্মাণকাজ শুরু করে।

এ সময় অন্যান্য বক্তারা বলেন, আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও এলাকার প্রভাবশালী আব্দুল হান্নান ও তার সহযোগীরা গরিবের ওই জমি দখল করে বাড়ি নির্মান করছে। তাই জমি উদ্ধারে আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।  এই মানববন্ধনে এলাকার প্রায় একশ বাসিন্দারা অংশগ্রহণ করেন।

 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com