সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:০৬ অপরাহ্ন

আউট দেননি আম্পায়ার, লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব!

যমুনা নিউজ বিডিঃ ফের বিতর্কের জন্ম দিলেন সাকিব আল হাসান। এবারের ঘটনা আবাহনী-মোহামেডান দ্বৈরথে। আবাহনীর মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডাব্লিউয়ের আবেদন করেছিলেন সাকিব। কিন্তু আম্পায়ার ‘নট আউট’ বলার সঙ্গে সঙ্গে লাথি মেরে স্টাম্প ভেঙে দেন সাকিব!

ঢাকা প্রিমিয়ার লিগে একটা বিতর্ক না কাটতেই নতুন আরেকটির জন্ম দিলেন সাকিব। লিগের বায়ো বাবল ভেঙে তিনি অনুশীলন করায় তদন্তের মুখে পড়েছিল তার ক্লাব মোহামেডান। এজন্য মোহামেডানকে সতর্ক করে ‘ছাড়’ দিয়েছে বিসিবি ও সিসিডিএম। সেই রেশ না কাটতেই আরও বড় কাণ্ড সাকিবের।

সাকিব নিজের দ্বিতীয় ওভারে দুই ও তিন নম্বর বলে এক চার ও এক ছক্কা খেয়েছিলেন। তাতেই মেজাজ হারান। পঞ্চম ওভারের ষষ্ঠ বলটি মুশফিকের পায়ে লাগলে আবেদন করেন সাকিব। কিন্তু দুই সেকেন্ডের ব্যবধানে রিঅ্যাকশন দেখালেন তিনি। পা দিয়ে স্টাম্প ভেঙে দিয়ে আম্পায়ার ইমরান পারভেজ রিপনের সঙ্গে তর্কে জড়ালেন। অশ্রাব্য ভাষায় কথা বলেন ওই সময়। তার সতীর্থরা এগিয়ে এসে পরিস্থিতি সামলে নেওয়ার চেষ্টা করেন।

ঘটনা এখানেই শেষ নয়। ষষ্ঠ ওভারে বোলিংয়ে আসেন শুভগত হোম। প্রথম দুই বলে পরপর দুই চার হজম করেন এই স্পিনার। ওভারের পঞ্চম বল শেষ হতেই বৃষ্টির কারণে ম্যাচ বন্ধ করে দেন আম্পায়াররা। সাকিব এক্সটা কাভার থেকে দৌঁড়ে এসে দুই হাতে দুই স্টাম্প তুলে সজোরে আছাড় মারেন। আবার পরিস্থিতি খারাপ হয়ে যায়। ততক্ষণে অবশ্য মাঠকর্মীরা পিচ কভার দিয়ে ঢাকা শুরু করেছেন।

সাকিব ওখানেই থামেননি। আশালীন ভাষার ব্যবহার করতে করতে মাঠ থেকে বেরিয়ে যান। আবাহনী ড্রেসিংরুম থেকে বেরিয়ে আসেন কোচ খালেদ মাহমুদ সুজন। সাকিবকে টেনে নিজেদের ড্রেসিংরুমে নিয়ে আসার চেষ্টা করেন। ওখানে চলে দুই দলের কথার লড়াই।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com