শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

বগুড়া মোহাম্মমদ আলী হাসপাতাল থেকে করোনা রোগীর মোবাইল চুরি!

ষ্টাফ রিপোর্টারঃ করোনা আক্রান্ত হয়ে বগুড়া সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রাজিবুল ইসলাম রাজন নামের এক যুবক। বুধবার রাতে তার ব্যবহৃত দুটি মুঠোফোন হাসপাতালের বেডের বালিশের নিচে রেখে ঘুমিয়ে পড়েন তিনি। পরদিন (বৃহস্পতিবার) সকালে ঘুম থেকে উঠে দেখেন তার মুঠোফোন দুটি বালিশের নিচে নেই। অনেক খোঁজাখুঁজি করেও ফোন দুটির খুঁজে পাননি তিনি। রাতের কোনো এক সময় তার দুটি মোবাইল ফোন চুরি হয়। এ বিষয়ে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

বগুড়া শহরের সূত্রাপুর এলাকার বাসিন্দা ভুক্তভোগী রাজিবুল ইসলাম রাজন। কথা হয় তার সঙ্গে। তিনি বলেন, রাতের কোনো এক সময় তার দুটি মোবাইল ফোন চুরি করা হয়েছে। এরমধ্যে একটি ফিচার ফোন ও একটি অ্যানড্রয়েড ফোন রয়েছে।

রাজন বলেন,  ‘করোনা আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য গত ৯জুন মোহাম্মদ আলী হাসপাতালে আসি। কর্তৃপক্ষ আমাকে মেডিসিন ওয়ার্ডে বি-৩৭ নম্বর বেডে ভর্তি করান। একই ওয়ার্ডে আমার বাবা-মা ও ভাতিজিও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে।’

জানতে চাইলে বৃহস্পতিবার দুপুরে মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল বলেন, হাসপাতাল থেকে এক করোনা রোগীর দুটি মোবাইল ফোন চুরি হয়েছে। ফোন দুটি উদ্ধারের চেষ্টা করছি, এখনো পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com