বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

প্রকাশ্যে রুক্মিনিকে প্রেমের বার্তা দিলেন দেব

যমুনা নিউজ বিডিঃ ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও জুটিবদ্ধ হন তারা।

ব্যক্তিগত জীবনেও প্রেমের সম্পর্কে রয়েছেন দেব-রুক্মিনির। একাধিকবার তাদের বিয়ের গুঞ্জনও উঠেছে। যদিও তারা ‘ভালো বন্ধু’ বলেই দাবি করেছেন। এবার কোনো রাখঢাক না রেখে দেব প্রিয় মানুষটির প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করলেন! ইনস্টাগ্রামে মন্তব‌্য করে দেব বুঝিয়ে দিলেন রুক্মিনি তারই!

রবিবার (৬ জুন) অলস দিনে একটি ছবি পোস্ট করেন রুক্মিনি। তার কাজল কালো চোখ, গলাভর্তি গহনা আর সাদা-কালো পোশাকের মোহে আচ্ছন্ন তার ইনস্টাগ্রাম পরিবার। ঠিক তখন তার কমেন্ট সেকশনে ভেসে আসে দেবের মন্তব‌্য। তাতে দেব লিখেছেন-‘মাইন’। সঙ্গে উজ্জ্বল লাল রঙের একটি হার্ট ইমোজি। তারপর নেটিজেনদের অঙ্ক মেলাতে মোটেও কঠিন হয়নি। রুক্মিনিকে প্রশ্ন করেছেন-‘তবে কি বিয়ে সামনেই…?’

‘সনক’ সিনেমার মাধ‌্যমে বলিউডে অভিষেক হতে হচ্ছে রুক্মিনি মৈত্রর। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামওয়াল। এর মুখ্য একটি চরিত্রে অভিনয় করছেন চন্দন রায় সান্যাল। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ চলচ্চিত্র পরিচালনা করছেন কণিষ্ক বর্মা। এটি প্রযোজনা করছেন বিপুল শাহ। এ সিনেমার কাজ শেষ করেই ‘কিশমিশ’ সিনেমার শুটিং শুরু করবেন রুক্মিনি। এতে আবারো দেবের বিপরীতে দেখা যাবে তাকে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com