শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

নারী শ্রমিককে হত্যাচেষ্টার প্রতিবাদে বগুড়ায় হোটেল রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের মানববন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ ১ জুন বগুড়া শিবগঞ্জের চন্ডিহারা স্ট্যান্ডের মিতু হোটেল এন্ড রেষ্টুরেন্টে কর্মরত মহিলা বাবুর্চি জায়েদা বেগমের (৫৭) কে হোটেল মালিক ফারুক ও তার সহযোগিরা শরীরে উত্তপ্ত গরম তেল ঢেলে হত্যার চেষ্টা করে।এঘটনার প্রতিবাদে হত্যা চেষ্টাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়া শহরে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার ৮ জাুন বেলা ১১ টায় শহরের সাতমাথায় বগুড়া জেলা হোটেল রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়ন এই মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বগুড়া জেলা হোটেল রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহ আলম খোকন, সাধারণ সম্পাদক আল আমিন, জাতীয় শ্রমিক জোট বাংলাদেশের কেন্দ্রীয় নেতা ও বগুড়া জেলা হোটেল রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল মোমিন মন্ডল, সদর উপজেলঅ জাসদের সভাপতি হারুনার রশিদ, সেলুন শ্রমিকের আবুল কালাম লাডলা, দোকান কর্মচারীর পলাশ, হোটেল শ্রমিক নেতা আব্দুল লতিফ বাচ্চু, মামুন, মোফিজ,মিলন, জাহিদ,রায়হান, ময়েন, খায়রুল প্রমূখ নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, গরম তেলে শরীরের বিভিন্ন অংগ ঝলসে যাওয়া ওই নারী শ্রমিক আশংকা জনক অবস্থায় এখন জয়পুরহাট মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তারা ক্ষতিগ্রস্থ নির্যাতিত শ্রমিকের সুচিকিৎসার ব্যায়ভার এবং যথাযথ ক্ষতিপুরনের জন্য জোর দাবী জানান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com