বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

শাজাহানপুরে মুরগির খামারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কর্মচারির মৃত্যু

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুর উপজেলায় খুরগির খামারের শেডে স্ট্রীলেরে নেটে বিদ্যুৎ স্পৃস্ট হয়ে এক কর্মচারির মৃত্যু হয়েছে। সোমবার(৭জুন) দুপুর ২টার দিকে উপজেলার গোহাইল ইউনিয়নের খন্ডখেত্র গ্রামে এই ঘটনা ঘটে।
ওই গ্রামের আব্দুল মান্নানের ফার্ম ভাড়া নিয়ে মুরগি পালন করছিলেন জনৈক ব্যবসায়ী রেজাউল করিম।

নিহত ওই বালক উপজেলার গোহাইল ইউনিয়নের গোহাইল গ্রামের ফারুখ ড্রাইভারের ছেলে শিহাব বাবু(৮)। সে ওই ফার্মের কর্মচারি ছিলো।

শিয়াল এবং কুকুরের হাত থেকে মুরগি রক্ষায় শেডের নেটে বিদ্যুৎ সংযোগ দিয়ে রেখেছিলেন ওই ব্যবসায়ী। মুরগির জন্য খাবার দিতে গিয়ে নেট স্পর্শ করলে এই ঘটনা ঘটে। নিহতের পরিবার থেকে কারো বিরুদ্ধে থানায় অভিযোগ করেন নাই।

স্থানীয় এলাকাবাসি জানান, আব্দুল মান্নানের ফার্ম ভাড়া নিয়ে ব্যবসা করছিলেন রেজাউল করিম। সেই ফার্মে কর্মচারি ছিলেন শিহাব বাবু। ফার্মে প্রায়ই শিয়াল এবং কুকুর আক্রমন করতো। তাদের হাত থেকে রক্ষা পেতে ফার্মের নেটে বিদ্যুৎ সংযোগ দিয়ে রেখেছিলেন ব্যবসায়ী রেজাউল করিম।

দুপুর ২টার দিকে ফার্মে খাবার দিচ্ছিলো শিহাব বাবু। এ সময় ফার্মের নেট স্পর্শ করা মাত্র জড়িয়ে যায় সে। এরপর সেখানেই তার মৃত্যু হয়।

শিহাব বাবুর মা জানান, অভাবের সংসার তার। ছোট মানুষ কোন কাজ নেই। সামান্য টাকায় ছেলেকে মুরগির ফার্মে রেখেছিলেন। কে জানতো এভাবে তার মৃত্যু হবে। মামলা করে কি হবে। তার ছেলে তো আর ফিরে আসবেনা।

ফার্মের মালিক আব্দুল মান্নান জানান, তিনি রেজাউল এর কাছে ফার্ম ভাড়া দিয়েছেন। ব্যবসায়িক কাজে তিনি বগুড়ার বাহিরে আছেন। মোবাইল ফোনে ঘটনা শুনে বাড়িতে ফিরে আসছেন।

ওই ফার্ম ভাড়া নিয়ে মুরগি পালন করা রেজাউল করিম বলেন, ওই সময় ফার্মে কেউ ছিলোনা। কাজ করার সময় বিদ্যুৎ স্পৃস্ট হয়ে শিহাব মারা গেছে। এতে সবাই কস্ট পাচ্ছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com