শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

মা হচ্ছেন নুসরাত!

যমুনা নিউজ বিডিঃ মা হতে চলেছেন পশ্চিমবঙ্গের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। শুক্রবার সকাল থেকেই তার মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অন্দরে। নুসরাত নিজে এখনো এ নিয়ে কোন মন্তব্য না করলেও তার অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে এই তথ্য জানানো হয়েছে। খবর আনন্দবাজারের।

আনন্দবাজার জানায়, এক মাস আগেই এই সুখবর পেয়েছেন নুসরাত এবং তার প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত। এদিকে, বিগত কয়েকমাস ধরে টানাপড়েন চলছে নুসরতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তারা।

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, “এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।”

শোনা যায়, ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই যশের প্রেমে পড়েছিলেন নুসরাত। অতঃপর একসঙ্গে সময় কাটাতে শুরু করেছিলেন দু’জনে। এর পরে মরুশহরে দু’জন একসঙ্গে বেড়াতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়। সবাইকে ফাঁকি দিয়ে চুপিচপি অজমের দরগাতেও ঘুরে এসেছিলেন দু’জন।

সম্পর্কের প্রথম দিকে কিছুটা রাখঢাক রাখলেও সময়ের সঙ্গে সেই জড়তা কেটেছে। নেটমাধ্যমে একসঙ্গে বিশেষ মুহূর্ত কাটানোর ছবি থেকে নুসরাতের ছবির প্রিমিয়ারে যশের জোরালো উপস্থিতি— এ সব কিছুই বুঝিয়ে দিয়েছে পর্দার নায়ক-নায়িকার ব্যক্তিগত জীবনের সমীকরণ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com