শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

সঞ্জয় দত্তের ৩৫০ প্রেমিকা!

যমুনা নিউজ বিডিঃ বর্ণাঢ্য জীবন পার করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ষাট বছর পেরিয়ে আজও ভক্তদের কাছে সমান জনপ্রিয় তিনি। তার বায়োপিক ‘সাঞ্জু’ নির্মাণ করা হয়েছে। এই ছবিতে উঠে এসেছে সঞ্জয় দত্তের জীবনের অনেকাংশ।

‘সাঞ্জু’ সিনেমার সূত্রে জানা যায় ৩৫০জন প্রেমিকা ছিল সঞ্জয় দত্তের। কিন্তু তবুও অভিনেতার মা নার্গিস দত্ত একসময় ভেবেছিলেন তার ছেলে সমকামী। এই তথ্য অভিনেতার আত্মজীবনীতে জানালেন ছোট বোন প্রিয়া দত্ত।

সঞ্জয় দত্তের ৩৫০ প্রেমিকা!

সঞ্জয় দত্ত এক সময় নেশাগ্রস্ত হয়ে পড়েন। তখন বাসায় কোনও ছেলে বন্ধু এলেই ঘরের দরজা বন্ধ করে দিতেন অভিনেতা। সেটি নার্গিস দত্ত বুঝতে পারতেন না। এরপরেই চিন্তিত হয়ে পড়েন। তার অল্প বয়সেই ছেলে যে তীব্র মাদকাসক্ত ছিলেন তা জানতেন না তিনি।

সঞ্জয় দত্তের প্রথম সিনেমা ‘রকি’ মুক্তি পাওয়ার কিছুদিন আগেই ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান নার্গিস। অভিনেতা যে মায়ের ভীষণ ঘনিষ্ঠ ছিলেন তা সবারই জানা। মঙ্গলবার (১ জুন) ছিল তার জন্মদিন। এদিন মায়ের সঙ্গে একটি পুরোনো ছবি পোস্ট করেন সঞ্জয়।

সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে সঞ্জয়সহ তিন ভাই বোন বসে রয়েছেন মা নার্গিসের সঙ্গে। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘তোমার মতো কেউ হয় না মা। শুভ জন্মদিন।’

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com