সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

বিচ্ছেদের পর যাকে নিয়ে ব্যস্ত মাহি

যমুনা নিউজ বিডিঃ বিয়ের পাঁচ বছরের মাথায় দাম্পত্য জীবনের ইতি টানলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তবে বেশ কিছুদিন আগে বিচ্ছেদের খবর জানাজানি হলেও মাহির দাবি প্রায় দুই বছর আগেই বিচ্ছেদ হয়েছে তাদের। কিন্তু এ ব্যাপারটা দুই পরিবার ছাড়া আর কেউই জানতেন না।

তবে বিচ্ছেদে খুব একটা ভেঙে পড়েননি মাহিয়া মাহি। যা তার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকের পেজে একটি ভিডিও প্রকাশ করেন মাহি। ভিডিওটিতে দেখা যায়, মাহি তার ফুফাতো বোনকে মেকআপ করে দিচ্ছেন। আর ওই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, কোনো কাজ নাই ভাই, যাকে পাই তাই ধরে ধরে মেকআপ করে যাই।

জানা গেছে, একদিকে বিচ্ছেদের খবর জানিয়ে অন্যদিকে মাহি ঘুরে বেড়াচ্ছেন চাঁপাইনবাবগঞ্জে তার দাদার বাড়িতে। সেখানে চাচাতো-ফুফাতো ভাই-বোনদের নিয়ে ব্যস্ত আছেন তিনি। তাদের সঙ্গে খুব ভালো সময় কাটাচ্ছেন বলেও জানিয়েছেন মাহি।

তবে মাহিয়া মাহি দারুণ সময় কাটালেও বিচ্ছেদ নিয়ে ধোয়াশা কাটেনি ভক্তদের মাঝে। বিচ্ছেদের বিষয়ে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে কথা বলা হলে এখনো আইনি প্রক্রিয়ায় যাননি তারা বলে জানান অপু। এদিকে মাহি বলেন, বিচ্ছেদ দুই বছর আগে হয়েছে। সবশেষে অপু জানান, ডিভোর্স হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৫ মে ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে জমকালো আয়োজনের মাধ্যমে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। সম্প্রতি সবাইকে অবাক নিজের সোশ্যাল মিডিয়ায় দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দেন তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com