বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

পাঠান’-এ রাজকীয় এন্ট্রি নিবেন সালমান খান!

যমুনা নিউজ বিডিঃ বলিউডের সুলতান তিনি। ক্যামিও চরিত্রে অভিনয় করলেও শাহি মেজাজেই এন্ট্রি নেন। তেমনটাই হতে চলেছে ‘পাঠান’ ছবির ক্ষেত্রে। শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান খান। শোনা যাচ্ছে সিনেমায় সালমানের রাজকীয় এন্ট্রি দেখানো হবে। তাও আবার বুর্জ খালিফার উপরে।

সূত্রের খবর “আদিত্য চোপড়া এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ ছবিতে সালমানের জন্য একটি বিশেষ ইন্ট্রোডাক্টারি সিন প্ল্যান করেছেন। একটি হেলিকপ্টার আকাশে উড়ছে এবং তাতে ঝুলে রয়েছেন টাইগার (সালমান খান) আর ব্যাকগ্রাউন্ডে বাজছে টাইগার থিম সং। একেবারে রাজকীয় এন্ট্রি হতে চলেছে ভাইজানের। তারপর দীর্ঘ ২০ মিনিটের অ্যাকশন সিকোয়েন্সের পর এসআরকে-কে মাফিয়াদের হাত থেকে উদ্ধার করবেন টাইগার।

বলিউড সূত্রে জানা যায়, সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’, বুর্জ খলিফায় শুট হওয়া প্রথম বলিউড ছবি হতে চলেছে। অ্যাকশনে ভরপুর সবচেয়ে বড় ক্লাইম্যাক্স সিন বলিউডে এর আগে কখনো শুট হয়নি। বুর্জ খালিফার ভিতর এবং চূড়ায় গোটা ক্লাইম্যাক্স সিনের শুটিং হবে। সালমান খান এবং শাহরুখ খান রাশিয়ান মাফিয়াদের বিরুদ্ধে লড়াই করবেন। সালমান ছবিতে ‘টাইগার’-এর চরিত্রে অভিনয় করবেন। সালমানের চরিত্রটি প্রয়োজনীয় এক বন্ধুর, যিনি রাশিয়ান বন্দুকধারী মাফিয়াদের থেকে শাহরুখকে উদ্ধার করতে আসেন।

আদিত্য চোপড়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ । ‘চেন্নাই এক্সপ্রেস’-এর পর আবারও ছবিতে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা পাড়ুকোন । ছবিতে রয়েছেন জন আব্রাহামও। জানা গিয়েছে, ভিলেনের ভূমিকায় দেখা যাবে জনকে। এসআরকে এবং সালমান ছাড়াও দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামে বুর্জ খলিফায় ক্লাইম্যাক্স সিনে থাকছেন।

কিছুদিন আগেই মুম্বাইয়ে শুটিং শুরু করেছিলেন শাহরুখ। ‘পাঠান’ টিম ইতিমধ্যে ৭০ শতাংশ শুটিং শেষ করে ফেলেছে। বাকি ৩০% লকডাউনের পর রাশিয়ায় শুটিং করা হবে। জুন মাসে ছবির শুটিং শেষ হওয়ার কথা ছিল। কিন্তু কোভিড পরিস্থিতির কারণে জুলাইয়ের শেষের দিকে তা পিছিয়েছে। করোনা পরিস্থিতি একটু ঠিক হলেই ফের শুরু হয়ে যাবে ‘পাঠান’-এর কাজ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com