সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:০৪ অপরাহ্ন

মাদারীপুরে খালি বাড়িতে একা পেশপ গৃহবধুকে গলা টিপে হত্যা চেষ্টা

আরিফুর রহমান,মাদারীপুরঃ জমি সংক্রান্ত বিরোধের জেরে মাদারীপুরের কালকিনিতে খালি বাড়ি একা পেয়ে রোকেয়া বেগম(৩৮) নামে এক গৃহবধুকে মারধর শেষে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তাকে আহত অবস্থায় কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটে। আহত গৃহবধু উপজেলার পুর্বএনায়েতনগর এলাকার কালাইসরদারের চর গ্রামের যাচ্চু মিয়ার স্ত্রী। তবে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কালকিনি থানায় মামলার প্রস্তুতি চলছে।
ভুক্তভোগীপরিবারের অভিযোগ ও হাসপাতাল সুত্রে জানাগেছে, বাড়ির জমি নিয়ে গৃৃহবধু রোকেয়া বেগমের সঙ্গে একই এলাকার আবু জাফর বাচ্চুর বেশ কিছুদিন ধরে দ্বন্ধ চলে আসছিল। এর জের ধরে আবু জাফর বাচ্চুর নেতৃত্বে মনিরুজ্জামান ও ইমনসহ ৫/৬ জন মিলে খালিবাড়িতে একা পেয়ে রোকেয়া বেগমকে বেদম মারধর শেষে গলাটিপে হত্যাচেষ্টা চালায়। পরে স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় রোকেয়া বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়।
আহত রোকেয়া বেগমের স্বামী যাচ্চু মিয়া বলেন, আমার স্ত্রীকে একা পেয়ে আবু জাফর বাচ্চুর নেতৃত্বে মারধর শেষে হত্যার চেষ্টা করা হয়। এ বিষয় থানায় মামলা করার প্রস্তুতি নিয়েছি। আমি হামলাকারীদের দৃষ্টান্ত মুলক বিচার চাই।

অভিযুক্ত আবু জাফর বাচ্চুর সাথে এ বিষয় যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com