মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

করোনা তহবিলের জন্য নিজের গ্রামে গাইবেন অরিজিৎ

যমুনা নিউজ বিডিঃ ভারতে করোনা ভাইরাস ভয়াবহ আকার ধারণ করেছে। করোনায় আক্রান্ত হয়েছিলেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং। কিন্তু ভাইরাসটির সংক্রমণ থেকে সুস্থ হলেও শেষ রক্ষা হয়নি তার। ১৯ মে রাতে মায়ের মৃত্যু ১০দিন পর পৈতৃক নিবাস ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জন্য গাইতে চাইলেন এই সংগীতশিল্পী। আগামী জুন মাসের প্রথম দিকে ফেসবুক লাইভে গান করার ঘোষণা দিয়েছেন তিনি। সেই কনসার্টে যে আয় হবে তা করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা হবে।

৩০ মে বিকেলে অরিজিৎ সিং তার ফেসবুক প্রফাইলে এক পোস্টে জানান, পুরো ভারত জুড়েই এখন করোনা মহামারী। আমাদের গ্রামীণ সম্প্রদায়কে যেন গ্রাস করে ফেলেছে এই করোনা। আমি বর্তমানে আমার নিজের গ্রাম মুর্শিদাবাদের জিয়াগঞ্জে আছি। করোনা মোকাবিলায় আমি আমার সর্বস্ব দিয়ে আমার গ্রামের মানুষের পাশে দাঁড়াতে চাই।

তিনি আরো বলেন, গ্রামীণ ভারতে সহায়তার হাত বাড়ানোর জন্য ‘সোশাল ফর গুড’ এবং ‘গিভ ইন্ডিয়ায়’ নামের অনলাইন সংস্থার সঙ্গে আমি যুক্ত হয়েছি। আপনার ইচ্ছা করলে সেখানে অনুদানের মাধ্যমে গ্রামীণ ভারতকে করোনার হাত থেকে নিরাপদ রাখতে সাহায্য করতে পারেন।

করোনা ত্রাণ তহবিলের জন্য জুনের প্রথম দিকে ফেসবুকে সরাসরি গান করবেন তিনি। তবে এখন পর্যন্ত লাইভের তারিখ ও সময় উল্লেখ করা হয় নি তার পোস্টে।

এর আগে মার্কিন মুলুকে বসে ভারতে করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। গঠন করেছেন কোভিড ত্রাণ তহবিল। এই উদ্যোগে প্রিয়াঙ্কার পাশে ছিলেন তার স্বামী নিক জোনাস। তারা এই তহবিলে ৩ মিলিয়ন ডলার সংগ্রহ করেছেন। বাংলাদেশের অর্থে যা প্রায় ২৫ কোটি টাকা। গত (১৮ মে) সামাজিক মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com