বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

News Headline :
বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন কুয়েতের বিপক্ষে হারল বাংলাদেশ নন্দীগ্রামে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ইংলিশদের সামনে পাত্তাই পেল না বাংলাদেশ সৌদি খেজুর ও ভিয়েতনামের নারিকেল চাষে মিলবে ব্যাংক ঋণ সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী কে কেন্দ্র করে বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, আহত ২০ জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় র‍্যালী ও আলোচনা সভা বগুড়ার ধুনটে সরকারি চাল বোঝাই ট্রাক জব্দ বগুড়ায় জমজম ড্রিংকিং ওয়াটারকে জরিমানা ১ লাখ টাকা নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

একসঙ্গে বাঁধন-সৃজিত

যমুনা নিউজ বিডিঃ কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি নির্মাণ করছেন ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

গত বছরের শেষের দিকে ওয়েব সিরিজটির শুটিংয়ে অংশ নেন তিনি। তার পারফরম‌্যান্সে মুগ্ধ হয়ে টুপিখোলা সম্মান জানালেন সৃজিত মুখার্জি।

বাঁধনের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সৃজিত মুখার্জি লিখেন, অবশেষে শেষ করলাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’-এর ডাবিং-আবহসংগীতের কাজ। একটি কথাই বলতে চাই, বাঁধন তার চরিত্রের জন্য যে ত‌্যাগ করেছে—এজন্য তাকে টুপিখোলা সম্মান জানাই।

ভারতের সিকিমে ওয়েব সিরিজটির দৃশ‌্যধারণের কাজ করেছেন সৃজিত। শুটিং করতে গিয়ে অনেক প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। তা জানিয়ে সৃজিত লিখেন, প্রতিকূল পরিস্থিতিতে শুটিং চালিয়ে যাওয়া, কাজ নিয়ে অসংখ্যবার প্রশ্ন তোলা, প্রচুর সময় চেয়ে নেয়ার মাঝেও আপনি মুশকান জুবেরী চরিত্রটিকে জিতিয়ে দিয়েছেন এবং আমাকে গর্বিত করেছেন।

নির্মাতার এমন স্বীকৃতি পেয়ে আনন্দিত বাঁধন। তার তিনি বলেন, এমন একজন নির্মাতার কাছ থেকে প্রশংসা পেয়ে নিজেকে হালকা লাগছে। মনে হয় সব শ্রম সার্থক। এটা আমার জন্য অনেক বড় একটা সনদ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com