বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

হচ্ছে না এশিয়া কাপ, যে কারণ দেখালো এসিসি

যমুনা নিউজ বিডিঃ করোনা সংক্রমণের জেরে চলতি বছর শ্রীলঙ্কায় যে এশিয়া কাপের আসর বসছে না তা আগেই নিশ্চিত করেছিল এশিয়ান ক্রিকেট কাউন্সিল। এবার সংস্থাটির তরফ থেকে জানিয়ে দেওয়া হলো, ২০২৩ পর্যন্ত স্থগিত রাখা হচ্ছে এশিয়া কাপ টুর্নামেন্ট।

গত বছর করোনা সংক্রমণের জেরে পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপ স্থগিত হয়ে যায়। চলতি বছর এবার তা শ্রীলঙ্কায় হওয়ার কথা ছিল। কিন্তু শ্রীলঙ্কাও জানিয়ে দেয়, এই অতিমারীর মধ্যে এশিয়া কাপ আয়োজন করা সম্ভব নয়। আর এরপরই ২০২৩ পর্যন্ত স্থগিত করে দেওয়া হলো এই টুর্নামেন্ট।

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অতিমারীর জেরে ২০২০ এশিয়া কাপ ২০২১ সালে করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তারপর থেকেই টুর্নামেন্ট কীভাবে আয়োজন সম্ভব হয়, তা নিয়ে আলোচনা চলছে। কিন্তু অংশগ্রহণকারী দেশগুলোর ব্যস্ত ক্রীড়াসূচির জন্য চলতি বছর টুর্নামেন্ট আয়োজন সম্ভব হচ্ছে না। আর সেই কারণেই আপাতত টুর্নামেন্ট স্থগিতের সিদ্ধান্ত নিতে হয়েছে। ২০২২ সালে যেহেতু এশিয়া কাপ রয়েছে, তাই ২০২৩ সালের আগে ২০২০ এর স্থগিত হওয়া এশিয়া কাপ আয়োজন সম্ভব নয়। টুর্নামেন্টের সময়সূচি সময়মত জানানো হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com