বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

বগুড়ায় র‌্যাবের হাতে ১০ জুয়াড়ি গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তী- বগুড়ায় র‍্যাবের অভিযানে এক বোতল বিদেশী মদসহ ১০ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাত ১১ টার দিকে সদরের হাড্ডিপট্টি বাসস্ট্যান্ড এলাকা থেকে ওই জুয়াড়িদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ওই ১০ জুয়াড়ি হলো- বগুড়া সদরের হাড্ডিপট্টির মৃত সৈয়দ সফিকুল আলম তোয়ার ছেলে সৈয়দ আনিছুর মোর্শেদ ওরফে রিপ(২৪) ও মৃত পাচু খাঁর ছেলে ইয়াব আলী (৬০), 

চকসূত্রাপুরের আতিয়ার রহমানের ছেলে নাহিদ মিয়া (৩৫), মৃত ফারুকের ছেলে আফতাব আলম (৪০), দুলাল মিয়ার ছেলে আরিফ (২৬) ও আঃ গফুরের ছেলে রফিক হোসেন (৩০), সেউজগাড়ীর ভাড়াটিয়া মৃত আঃ বাকি মিয়ার ছেলে দুলাল মিয়া (২৮) ও সেউজগাড়ী পানির ট্যাংকের পচশ্চিম পাশের মৃত সুব্রার ছেলে খোরশেদ আলম(৬৫), গাবতলীর বাইগুনী খুটিপাড়ার আঃ মন্ডলের ছেলে ইসমাইল হোসেন (২৮) এবং গাইবান্ধার সুন্দরগঞ্জের ধুপনির মৃত কলিমুদ্দিনের ছেলে আল আমিন (২৭)।

বৃহস্পতিবার র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদরের হাড্ডিপট্টি এলাকা থেকে জুয়া খেলার সময় ওই ১০ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ বোতল বিদেশী মদ, ৫ বান্ডিল তাস, ২ টি চট, ৯ টি মোবাইল, ১৩ টি সীমকার্ড ও নগদ ৫ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। 

র‍্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামীদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com