বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:৪১ অপরাহ্ন

এডিশনাল এসপি (ডিএসবি) হিসেবে রাজশাহীতে যোগদান করলেন সনাতন চক্রবর্তী

ষ্টাফ রিপোর্টারঃ অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) হিসেবে রাজশাহী জেলা পুলিশে যোগদান করেছেন বগুড়া সদর সার্কেলের সাবেক কর্মকর্তা সনাতন চক্রবর্তী। বুধবার সকালে রাজশাহী পুলিশ সুপার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি যোগদান করেন।

এ সময় রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে জেলায় স্বাগত জানায়। 

লালমনিরহাট জেলায় অতিরিক্ত পুলিশ সুপার ট্রেনিং ইন-সার্ভিস হিসেবে কর্মরত থাকাবস্থায় গত ১৭ মে তার রাজশাহী জেলায় বদলীর আদেশ হয়। এর আগে জনবান্ধব পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিত সনাতন চক্রবর্তী ৩ বছর ১০ মাস বগুড়া সদর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। 

বগুড়ায় যোগদানের পর ২০১৮ সালের কর্মকাণ্ডের উপর ভিত্তি করে ২০১৯ সালে তিনি অর্জন আইজিপি পদক পান।  ২৮ তম বিসিএসের মাধ্যমে ২০১০ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে প্রথম যোগদান করে ঢাকা মেট্রোপলিটন পুলিশে। পরবর্তীতে ২০১২ সালে যোগদান করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্পেশাল সিকুরিটি ফোর্সে (এসএসএফ)। 

পাবনা জিলা স্কুল থেকে মাধ্যমিক, পাবনা এডওয়ার্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং রাজশাহী বিশ^বিদ্যালয় থেকে লোকপ্রশাসন বিভাগে অনার্স-মাস্টার্স শেষ করেছেন এই পুলিশ কর্মকর্তা। 

রাজশাহীতে যোগদানের পর সনাতন চক্রবর্তীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিভাগীয় জেলা হিসেবে রাজশাহীতে কাজ করার অনেক সুযোগ রয়েছে। তিনি সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার পুলিশিং কার্যক্রমে সর্বদা যারা শুভাকাঙ্খীর মতো পাশে আছেন তাদের ধন্যবাদ জানান। সেই সাথে ভবিষ্যতের কর্মজীবনে তিনি যেন তার উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে পারেন সেইজন্যেও সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com