শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জ চৌহালী উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ-০১ নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী চরকার আদিজন্ম ভারত, ইউরোপের শিল্পে যেভাবে জনপ্রিয় হলো রাজবাড়ীতে অস্ত্র ও গুলি সহ দুই সন্ত্রাসী গ্রেফতার আফগানিস্তানে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬০, নিখোঁজ ১৫০ পরিদর্শন ও নিরীক্ষা বিভাগের ডিডিকে পবিত্রতা অনুশীলনের জন্য এমওই প্রদান আর্মেনিয়া-আজারবাইজান সীমান্তে ফের সংঘাত, নিহত ৩ আর্মেনীয় সেনা ৫ আগস্টের পরও বিধিনিষেধ বহালের সুপারিশ স্বাস্থ্য অধিদফতরের গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত টেকনাফে ১ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

স্বাস্থ্যবিধি না মানায় বগুড়ায় ৪ হাজার টাকা অর্থদণ্ড

ষ্টাফ রিপোর্টারঃ করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে যাত্রীবাহী বাস চলাচল করছে কিনা তার তদরকিতে নামেন বগুড়ার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা। সোমবার সকাল ও বিকালবেলা যথাক্রমে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফেরদৌস আরা এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জি.এম. রাশেদুল ইসলাম বগুড়া শহরের বিভিন্নস্থানে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

সোমবার সকাল ও বিকালবেলা যথাক্রমে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফেরদৌস আরা এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জি.এম. রাশেদুল ইসলাম বগুড়া শহরের বিভিন্নস্থানে স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফেরদৌস আরা ঠনঠনিয়া, বনানী ও তিনমাথা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় চার মামলায় ১৫০০ টাকা অর্থদণ্ড প্রদান হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জি.এম. রাশেদুল ইসলাম বিমানমোড় ও মাটিঢালীতে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এবং সড়ক পরিবহন আইন-২০১৮ এ ২টি মামলায় ২৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন। এছাড়া, সার্বিক চলাচলে যথাযথ আইন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসচেতনতা তৈরি এবং মাস্ক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com