বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

সেঞ্চুরির আশা জাগিয়ে ফিরলেন মুশফিক

যমুনা নিউজ বিডিঃ দলের বিপদের সময় দারুণ খেললেন মুশফিকুর রহিম। পঞ্চম উইকেটে মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে ১০৯ রানের জুটি গড়ে বাংলাদেশকে ভাল অবস্থায় নেন তিনি। এরমধ্যেই এ তারকা জাগান সেঞ্চুরির সম্ভাবনা। কিন্তু শ্রীলঙ্কান বোলারদের ওপর শেষ দিকে একটু বেশি চড়াও হতে গিয়ে শেষ পর্যন্ত তিন অঙ্ক ছোঁয়ার ১৬ রান আগেই সাজঘরে ফিরলেন এ ডানহাতি।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে রোববার তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে দলের বিপদের মুহূর্তে চার নম্বরে ব্যাটিংয়ে নামেন মুশফিক। শুরুতে অধিনায়ক তামিমের সঙ্গে তিনি গড়েন ৫৬ রানের জুটি। সেখানে তার অবদান ছিল ২৭ রান। এরপর তামিম ৫২ রানে ফিরলেও মুশফিক খেলছিলেন দারুণ। এক পর্যায়ে এ ডানহাতি ৫২ বলে তুলে নেন হাফসেঞ্চুরি। এরপর মাহমুদউল্লাহর সঙ্গে ৫ম উইকেটে গড়েন ৬৩ বলে ৫০ রানের জুটি। সেখান থেকে তাদের জুটি ১০০ রানে পৌঁছায় ১১৫ রানে। এরমধ্যে মুশির অবদান ৫৫ আর রিয়াদের ২৩।

পঞ্চম উইকেটে মাহমুদউল্লাহকে নিয়ে দারুণ খেলা মুশি শেষ দিকে ব্যাট হাতে ঝড় তোলার আভাস দিয়েছিলেন। যে কারণে সেঞ্চুরিরও সম্ভাবনা জেগেছিল। কিন্তু শেষ পর্যন্ত পারেননি। ইনিংসের ৪৪তম ওভারের প্রথম বলে তিনি ফেরেন সাজঘরে সান্দাকান্দের বলে উদানার হাতে ক্যাচ দিয়ে। ফেরার আগে তার ব্যাট থেকে আসে ৮৪ রান। এজন্য তিনি খেলেন ৮৭ বল। এরমধ্যে ৪টি চার ও ১টি ছয় হাঁকান এ ডানহাতি।

মুশফিক ফেরার পর মাহমুদউল্লাহ খেলছেন দারুণ। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি অপরাজিত রয়েছেন ৫৪ রানে। আর বাংলাদেশের সংগ্রহ ৪৭ ওভারে ৫ উইকেটে ২৩০ রান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com