সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩০ অপরাহ্ন

গুড নিউজ! সুস্মিতার জীবনে আসতে চলেছে নতুন অতিথি

যমুনা নিউজ বিডিঃ

সুস্মিতা সেনের পরিবারে আসতে চলেছে খুদে অতিথি। শুক্রবার সেন পরিবারের জন্য ছিল একটি বিশেষ দিন। ঠিক ২৭ বছর আগে ওই দিন মিস ইউনিভার্সের মুকুট উঠেছিল সুস্মিতার মাথায়, সেই দিনেই অভিনেত্রীর ভাই রাজীব সেন জানালেন বাবা হতে চলেছেন তিনি।

এরপরই সুস্মিতার ভাইয়ের স্ত্রী, অভিনেত্রী চারু আসোপাও বেবি বাম্পের একগুচ্ছ ছবি শেয়ার করে গুড নিউজ ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। এদিন চারুর সঙ্গে বিয়ের একটি ছবি শেয়ার করে রাজীব লেখেন- আনন্দের অপেক্ষায় পথ চেয়ে… আমরা এবার তিনজন হচ্ছি। এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। আপতত রাজস্থানের বিকানের বাপের বাড়িতে রয়েছেন চারু।

প্রথমবার মা হতে চলেছেন চারু। মাতৃত্বের এই অভিজ্ঞতা নিয়ে অভিনেত্রী বলেন, আমি আর রাজীব বেশ কিছু সময় ধরেই ফ্যামিলি প্ল্যানিং করছিলাম। তবে এই বিষয়গুলো পুরোপুরি ঈশ্বরের হাতে। যখন আমরা আশা ছেড়ে দিলাম, তখনই সুখবর এল। সেইসময় জানলাম আপতত আমি চার সপ্তাহের অন্তঃসত্ত্বা। এমনকি বিশ্বাস করবেন আমার প্রথম প্রেগন্যান্সি টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল। দ্বিতীয় পরীক্ষার ফল পজিটিভ আসে। ….আমি আর রাজীব দুজনেই জীবনের এই নতুন অধ্যায়ের খুব এক্সাইটেড। আপাতত আমার প্রেগন্যান্সির প্রথম পর্ব চলছে। নভেম্বর মাসে সন্তানের জন্মের তারিখ নির্ধারিত রয়েছে।

চারুর মা হতে চলার খবরে উচ্ছ্বসিত তাঁর একমাত্র ননদ সুস্মিতা। অভিনেত্রী বলেন, সুস্মিতা দিদি খুব এক্সাইটেড। উনি আমাকে নিয়মিত ভয়েজ নোটস পাঠাতে থাকেন এবং ওনার গলা শোনাটাই দারুণ একটা ব্যাপার। উনি অপেক্ষায় রয়েছেন নিজের ভাগ্না বা ভাগ্নির।

২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েন চারু ও রাজীব। বিয়ের মাস কয়েকের মধ্যেই এই জুটির দাম্পত্য সম্পর্কে চিড় ধরবার খবর প্রকাশ্যে আসে। এমনকি গত বছর দুজনের বিচ্ছেদের খবরও সামনে এসেছিল। চারু প্রকাশ্যে রাজীবের বিরুদ্ধে অভিযোগও এনেছিলে, যে লকডাউনে রাজীব তার খেয়াল রাখছেন না। লকডাউনের সময় রাজীব দিল্লিতে ছিলেন, অন্যদিকে চারু মুম্বাইতে ছিলো। তবে গত বছর সেপ্টেম্বর মাস থেকে দুজনের সম্পর্কের বাঁধন ফের মজবুত হয়। প্রথম বিবাহবার্ষিকীও সেলিব্রেট করতে দেখা গিয়েছিল তাদের। আর কয়েক মাস যেতে না যেতেই সুখবর দিল এই জুটি।

টেলিভিশনের দুনিয়ার পরিচিত মুখ চারু। ‘অগলে জমন মোহে বিটিয়া হি কি যো’, ‘ইয়ে রিশতা ক্যয়া কেহলতা হ্যায়’, ‘দিয়া অউর বাতি হম’, এবং ‘আকবর কা বল বীরবল’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছিলেন চারু আসোপা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com