মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

তিন সন্তানের মা হবেন দীপিকা পাড়ুকোন

যমুনা নিউজ বিডিঃ ২০০৭ সালে শাহরুখ খানের হাত ধরে বলিউডে ক্যারিয়ার শুরু করা দীপিকা পাড়ুকোন। ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীনই রণবীর সিংয়ের সঙ্গে সংসার পেতেছেন দীপিকা পাড়ুকোন। অভিনেত্রীর হাতে এই মুহূর্তে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। গত কয়েক বছরে বলিউডের প্রথম সারির নায়িকার তালিকায় সাবর উপরে নাম লিখিয়েছেন।

ক্যারিয়ারের পাশাপাশি ফ্যামিলি প্ল্যানিংটাও বহু আগেই সেরে ফেলেছেন দীপিকা। ২০১৩ সালে এক সাক্ষাত্কারে দীপিকা মুখ খুলেছিলে সংসার, সন্তান নিয়ে। দীপিকা রাজীব মাসান্দকে দেয়া সেই রাউন্ডটেবিল ইন্টারভিউতে জানান, আগামী ১০ বছরে একটা সুখী সংসারের অংশ হতে চান তিনি। মা হতে চান এবং সন্তানদের সঙ্গে নিয়ে শুটিংয়ে যেতে চান।

অভিনেত্রীর কথায়, যদি আমি অভিনেত্রী না হতাম, আমি জানি না আমি অন্য কোন পেশার সঙ্গে যুক্ত হতাম। তবে আশা করছি, তিনটে বাচ্চা থাকবে যারা এদিক-ওদিক দৌড়াদৌড়ি কবে। আমার হাতে কাজ থাকবে এবং তাদের নিয়ে শুটিংয়ে যাব। আমার একটা সুখী পরিবার হবে, এবং তখনো আমি সেটাই করব যেটা এখন করছি, অভিনয়।

সন্তানের পরিকল্পনা নিয়ে বছর খানেক আগের এক সাক্ষাত্কারে দীপিকা বলেন, আমার বাবা-মা দুজনেই বাইরে কাজ করত, তবুও আমাদের দুই বোনকে তারা সমানভাবে নিজেদের জীবনের অংশ করেছেন, সময় দিয়েছেন আমাদেরকে। আশা করছি আমাদের সন্তানদেরও আমরা সেইভাবেই বড় করতে পারব।

আগামী দু-বছরে দীপিকার পক্ষে ফ্যামিলি প্ল্যানিং হয়ত সম্ভবপর নয়, কারণ হাতে রয়েছে পাঁচটি বিগ বাজেট ছবির কাজ। তবে ‘দীপভীর’ জুটি কবে দুই থেকে তিন হবে সেই আশায় দিনগুনছেন শুধু এই তারকা দম্পতি নয়, তাদের অনুরাগীরাও।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com