সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

News Headline :
শেখ রাসেলের জন্মদিনে বগুড়া জেলা আ’লীগের কর্মসূচি ঘোষণা প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ নওগাঁর সাপাহারে বিএমএসএফ’র পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  সন্ত্রাসী হামলার প্রতিবাদে বগুড়ায় শ্রমিক লীগের মানববন্ধন ইউপি নির্বাচনে ভোট চুরির চেষ্টা করলে জনতা হাত গুঁড়িয়ে দেবে : হেলালুজ্জামান লালু বগুড়ায় ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার দৈনিক বগুড়ার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বগুড়ায় করোনার টিকা নেয়ার সময় বৃদ্ধার চেইন ছিনতাই, ৫ নারী গ্রেফতার মুজিব শতবর্ষ বগুড়া জেলা দাবা লীগ উদ্বোধন হবু স্ত্রীকে ৬০ কেজি সোনার গহনা উপহার দিলেন যুবক!

বগুড়ায় হত্যা ও মাদকসহ ৯ মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

ধুনট প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় হত্যা, মাদক ও জুয়া সহ বিভিন্ন অভিযোগে করা ৯টি মামলার পলাতক আসামী সোহরাব হোসেন (৩৭) নামে যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোহরাব হোসেন ধুনট পৌর এলাকার সদরপাড়ার আব্দুর রহমানের ছেলে এবং পৌর যুবলীগের সাবেক সভাপতি। গত ৭ বছরে তার বিরুদ্ধে বগুড়া সদর ও ধুনট থানায় ৯টি মামলা দায়ের হয়েছে। সর্বশেষ মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রন আইনে করা একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়। মাদক বিক্রির অভিযোগে কয়েক দফা পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় সোহরাব হোসেনকে দল থেকে বহিস্কার করা হয়েছে।  

মামলা সূত্রে জানা যায়, সোহরাব হোসেনকে ২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত একটি খুনের মামলায় ও মাদকসহ একধিকবার গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে সোহরাব আবারো মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। গত ১৯ এপ্রিল রাতে সোহরাব ও তার ভাই উপজেলা যুবলীগের সহসম্পাদক ফোরহাদ হোসেন (৪০) মাদক দ্রব্য বিক্রি করতে থাকে। এসময় পুলিশ অভিযান চালিয়ে ফোরহাদ হোসেনকে মাদক দ্রব্য সহ গ্রেফতার করে পুলিশ। এসময় সোহরাব হোসেন কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে সোহরাব হোসেনে ও ফোরহাদ হোসেনের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে। পরে ফোরহাদ হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ঘটনার পর থেকে সোহরাব হোসেন পলাতক ছিল। শুক্রবার সকালে বাড়িতে ফিরে এলে পুলিশ সোহরাব হোসেনকে গ্রেফতার করে।

ধুনট থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সোহরাব হোসেন এলাকায় একজন চিহ্নিত মাদক কারবারি। তাকে মাদকসহ একাধিকবার গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে একটি হত্যা মামলাসহ ৯টি মামলা রয়েছে। বিকেলের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com