সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

News Headline :
শেখ রাসেলের জন্মদিনে বগুড়া জেলা আ’লীগের কর্মসূচি ঘোষণা প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ নওগাঁর সাপাহারে বিএমএসএফ’র পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  সন্ত্রাসী হামলার প্রতিবাদে বগুড়ায় শ্রমিক লীগের মানববন্ধন ইউপি নির্বাচনে ভোট চুরির চেষ্টা করলে জনতা হাত গুঁড়িয়ে দেবে : হেলালুজ্জামান লালু বগুড়ায় ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার দৈনিক বগুড়ার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বগুড়ায় করোনার টিকা নেয়ার সময় বৃদ্ধার চেইন ছিনতাই, ৫ নারী গ্রেফতার মুজিব শতবর্ষ বগুড়া জেলা দাবা লীগ উদ্বোধন হবু স্ত্রীকে ৬০ কেজি সোনার গহনা উপহার দিলেন যুবক!

নিজের অফিসকে আইসোলেশন সেন্টার বানালেন দেব

যমুনা নিউজ বিডিঃ টলিউডের অনেক তারকা মহামারির এই সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। যাদের মধ্যে রয়েছেন অভিনেতা দেব। কিছুদিন আগে নিজের রেস্তোরাঁ থেকে করোনায় আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবারের ব্যবস্থা করেছেন তিনি। এছাড়াও তার কেন্দ্রে কমিউনিটি কিচেনও চালু করেছেন এই তারকা সাংসদ।

মঙ্গলবার (১৮ মে) সন্ধ্যায় নিজের টুইটারে দেব লিখেছেন, ‘আমি আমার ঘাটাল লোকসভা কেন্দ্রের ডেবরার অফিসটিকে এ বছর আবার আইসোলেশন সেন্টার করে দিয়েছি। তার পাশাপাশি আমরা অ্যাম্বুলেন্স, ওষুধ, অক্সিজেন এবং খাবারও সরবরাহ করছি।’

সেই পোস্টে শেয়ার করা ছবিতে যোগাযোগের জন্য ফোন নম্বরও দিয়েছেন দেব। গত বছরও নিজের লোকসভা কেন্দ্র ঘাটালে করোনা আক্রান্তদের আত্মীয় পরিজনদের জন্য বিনা খরচে খাবারের ব্যবস্থা করেছিলেন দেব। এ বছরও ভোটের প্রচারে গিয়ে নিজের বক্তব্যের আগে সবাইকে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন।

উল্লেখ্য, করোনার প্রথম ঢেউয়ের সময় পরিযায়ী শ্রমিকদের ফেরাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন দেব। নেপাল থেকে বাংলার বিভিন্ন জেলার ২৪৭ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরান তিনি। এই কথা তিনি টুইট করে প্রকাশ করেছিলেন।

এরপরে জম্মু-কাশ্মীরে বেড়াতে গিয়ে লকডাউনের জন্য আটকে থাকা ৩৯ জন পর্যটককে ফিরিয়েছিলেন দেব। তারা জানতে পেরেছিলেন দেব নেপাল থেকে ঘাটালে পরিযায়ী শ্রমিকদেরকে ফিরিয়েছেন। তখন এই পর্যটকরাও তার সঙ্গে যোগাযোগ করেন। এরপর অভিনেতা তাদের ঘরে ফেরান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com