মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

সালামি জমিয়ে গ্রামে জমি কিনেছেন ঐশী

যমুনা নিউজ বিডিঃ সালামি ছাড়া যেন ঈদের আনন্দ অসম্পূর্ণ থেকে যায়। এই সালামির সাথে আবার অনেকের শৈশবের নানান স্মৃতি জড়িয়ে থাকে। আর সালামি দিয়ে যদি কেউ জমি কিনে ফেলেন সেটা কিন্তু অনেকের কাছে একটু বিস্ময়ের ঘটনা। এমনটাই ঘটিয়েছেন লাক্স ফটো সুন্দরী ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী।

একটি মাটির ব্যাংককে ঈদের সালামি ছোটবেলা থেকে জমান ঐশী। সেই টাকা তার বাবার হাতে তুলে দেন। যা দিয়ে তিনি মেয়ের জন্য গ্রামের বাড়িতে একটি ছোট জমি কিনছেন।

ঐশী জানিয়েছেন, বাবা-মা ও অন্যান্যদের কাছ থেকে অনেক সালামি পেতাম। সবটাই খরচ করা হতো না। তাই বেশ কয়েক বছর ধরে সেগুলো জমিয়ে রাখতাম। যার পরিমাণ ভালোই ছিল। বাবাকে সেই টাকাগুলো দিয়েছিলাম। তিনি স্মরণীয় করে রাখতে জমি কিনে দিয়েছেন।

পিরোজপুরের নাজিরপুর থানার মাটিভাঙা গ্রামে বেড়ে ওঠেন ঐশী। সেখানেই কিশোর বয়স পর্যন্ত ছিলেন তিনি। তার বাবার নাম মোহম্মদ আবদুল হাই। তিনি বৃক্ষরোপণের জন্য জাতীয় পর্যায়ে পুরস্কার পেয়েছেন।

উল্লেখ্য, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ২০১৮ সালে বিজয়ী ঐশী। এরপর তিনি মডেলিং ও অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েন। ‘মিশন এক্সট্রিম’ দিয়ে তার বড় পর্দায় অভিষেক। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com