শনিবার, ৩১ Jul ২০২১, ০৯:০১ অপরাহ্ন

বগুড়ায় নিজ ঘরেই বৃদ্ধার গলাকাটা লাশ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর উপজেলার আছিয়া বেওয়া (৬৮) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এর আগে রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহত আছিয়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের শাখারিয়া গ্রামের মৃত রমজান আলী ফকিরের স্ত্রী। নিজ ঘরেই তার গলাকাটা লাশ পড়েছিল। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আছিয়া বেগম অন্যর বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। থাকতেন ছোট একটা টিনের ঘরে। মঙ্গলবার রাতে তাকে রান্নার কাজের প্রস্তুতি নিতে দেখে সদাই কিনতে দোকানে যান তার পুত্রবধু নাজমা। কিছুক্ষণ পর ফিরে এসে তিনি শাশুড়ির ঘরের জিনিসপত্র এলোমেলো দেখেন। এসময় তিনি ঘরের মেঝেতে শাশুড়ির গলাকাটা নিথর দেহ দেখতে পেয়ে চিৎকার করেন। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পুলিশে খবর দেয়।

এবিষয়ে জানতে চাইলে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বৃদ্ধার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। জেলা পুলিশের একাধিক টিম ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযানে নেমেছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com