সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

News Headline :

জাল জাতীয় পরিচয়পত্র তৈরির অভিযোগে গ্রেপ্তার ২

যমুনা নিউজ বিডিঃ রাজধানীর নীলক্ষেত এলাকা থেকে জাতীয় পরিচয়পত্র ও শিক্ষা সনদ তৈরির অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে র্যাব। গ্রেফতারকৃতরা হলেন, মহসিন প্রধান ও জুয়েল রানা। গত রবিবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

র্যাব-১০ জানায়, নীলক্ষেতের বাকুশাহ মার্কেটের ৪ নম্বর গলি এলাকায় অভিযান চালিয়ে জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন শিক্ষা বোর্ডের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিভিন্ন সরকারি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জাল সনদ প্রস্তুতকারী দুজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫২টি ভুয়া সার্টিফিকেট, একটি সিপিইউ, একটি মনিটর, দুটি প্রিন্টার, একটি মাউস, একটি কীবোর্ড, একটি কম্পিউটারের পাওয়ার কেবল, দুটি প্রিন্টারের কালি ও একটি হার্ডডিক্স জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের বরাত দিয়ে র্যাব জানায়, তারা টাকার বিনিময়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন শিক্ষা বোর্ডের এসএসসি, এইচএসসি, দাখিল, আলিম এবং জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সরকারি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স ও মাস্টার্সের জাল সার্টিফিকেট তৈরি করে আসছিল। এছাড়া তারা জাতীয় পরিচয়পত্র তৈরি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে র্যাব জানিয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com